আজ

  • শুক্রবার
  • ১৬ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
  • ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

সোনাগাজীতে ভ্রাম্যমাণ ভ্যানে বিনামূল্যে লাল সবুজের গাছের চারা বিতরণ

  • সোনাগাজী প্রতিনিধি
  • সবুজ বাংলা গড়ার প্রত্যয়ে লাল সবুজ উন্নয়ন সংঘের উদ্যোগে টিফিনের টাকায় এক লাখ চারা বিতরণের লক্ষ্যে ফেনী জেলার সোনাগাজী থানা চত্ত্বরে গাছের চারা রোপণ করে কর্মসূচি উদ্বোধন করা হয়েছে। থানা চত্ত্বরে বুধবার দুপুর ১২টার দিকে প্রধান অতিথি হিসেবে গাছের চারা রোপণ করে কর্মসূচি উদ্বোধন করেন সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাজেদুল ইসলাম পলাশ।

    কর্মসূচিতে দ্বিতীয় পর্বে শিক্ষার্থী ও পথচারীদের মাঝে গাছের চারা বিতরণ করা হয়। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহেল, সোনাগাজী মডেল থানার এসআই সাইফ উদ্দিন, জাহাঙ্গীর আলম, মোবারক হোসেন ও স্থানীয় সাংবাদিকবৃন্দ।

    অনুষ্ঠানটি বাস্তবায়নে উপস্থিত ছিলেন লাল সবুজ উন্নয়ন সংঘ ফেনী শাখার আহবায়ক আলী হাসান, সদস্য সাদ্দাম হোসেন, প্রিয়াস, আমজাদ, রাফি ও রাজন শর্মা প্রমুখ।

    লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা কাওসার আলম সোহেল এর আগে গত ৫ জুলাই থেকে ৩৪ টি জেলায় ভ্রাম্যমাণ হেঁটে হেঁটে ৭২ হাজার ৪০০ গাছের চারা বিতরণ করেছে। লাল সবুজ উন্নয়ন সংঘের সদস্যদের জমানো টাকায় কেনা গাছের চারা ভ্রাম্যমাণ হেঁটে গ্রামের বিভিন্ন বাড়িতে উপহার দেওয়া হচ্ছে। প্রতিবছরের মত এবছরও ১ লাখ চারা বিতরণ করা হবে বলে জানান তিনি।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090