আজ

  • মঙ্গলবার
  • ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনী অ্যাসোসিয়েশন ফর সোস্যাল সার্ভিস’র কার্যালয় উদ্বোধন

  • নিজস্ব প্রতিনিধি
  • ফেনী অ্যাসোসিয়েশন ফর সোস্যাল সার্ভিস’এর প্রধান কার্যালয় শনিবার উদ্বোধন করা হয়েছে। উদ্বোধনী অনুুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জায়লস্কর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মামুনুর রশীদ মিলন।

    জায়লস্কর ইউনিয়ন কৃষক লীগের সভাপতি আবুল বাশারের সভাপতিত্ব এতে বিশেষ অতিথি ছিলেন জায়লস্কর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি পেয়ার আহম্মদ, সাধারন সম্পাদক প্রফেসর সাইদুল হক। মো. আলমগীর হোসেনের সঞ্চালনায় বিশেষ বক্তা ছিলেন ফেনী অ্যাসোসিয়েশন ফর সোস্যাল সার্ভিস প্রতিষ্ঠাতা সভাপতি ফজলুল হক নোমান। বক্তারা সমাজের উন্নয়নে সংগঠনটির প্রচেষ্টার প্রসংশা করেন ও ভবিষতে তাদের পাশে থাকার প্রতিশ্রুতি দেন।

    ‘মানব সেবাই আমাদের লক্ষ্য’ এ শ্লোগানকে ধারন করে ‘শিক্ষা, নেতৃত্ব, উন্নতি’ এই মূল মন্ত্রে উজ্জীবিত হয়ে ২০১৪ সালে সংগঠনটি প্রতিষ্ঠিত হয়। ফেনীর দাগনভূঞা উপজেলার খুশিপুর গ্রামে গজারিয়া সড়কের পাশে সংগঠনের প্রধান র্কাযালয় অবস্থিত।

    সংগঠনের অন্যতম সহ-প্রতিষ্ঠাতা জাহিদ সরোয়ার রাতুল বলেন, ‘এটি একটি অরাজনৈতিক, অলাভজনক, স্বেচ্ছ্বাসেবী সামাজিক সংগঠন। প্রতিষ্ঠার পর থেকেই আমরা সমাজের উন্নয়নে বিভিন্ন রকম কাজ করে আসছি। স্থায়ী অফিস হওয়াতে আমাদের জন্য সুবিধা হয়েছে সামনে আমাদের কাজের গতি আরো বৃদ্ধি পাবে।

    সম্পাদনা : এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090