আজ

  • শনিবার
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সোনাগাজীতে নেশার টাকার জন্য স্ত্রীকে মারধর, স্বামী গ্রেফতার

  • সোনাগাজী প্রতিনিধি
  • ফেনীর সোনাগাজী উপজেলার চর মজলিশপুর ইউনিয়নের বিষ্ণুপুর এলাকায় সোমবার রাতে নেশার টাকা না পেয়ে স্ত্রী-সন্তানকে মারধর ও বাড়িঘর ভাঙচুরের অভিযোগে মাখন দাস (৪৮) নামের মাদকাসক্তকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

    পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলার বিষ্ণুপুর এলাকার শ্রীদাম দাসের ছেলে মাখন দাস দীর্ঘদিন ধরে মাদকাসক্ত। স্ত্রীর কাছ থেকে প্রায় টাকা নিয়ে যেতেন তিনি। টাকা না পেয়ে পরিবারের সবাইকে মারধর করতেন। পরে মদ খেয়ে রাস্তায় মাতলামি করে বাড়িতে এসে তাঁকে ও ছেলে-মেয়েকে মারধর করত। বাড়ির লোকজন ও স্বজনরা তাঁকে বারণ করেও থামাতে পারেননি। গত সোমবার রাতে স্ত্রীর কাছে টাকা চেয়ে না পেয়ে স্ত্রীকে মারধর করে বাড়ি থেকে বের হয়ে চলে যান। গভীর রাতে নেশা করে বাড়ি ফিরে এসে লাঠি ও দা দিয়ে বাড়িঘর ভাঙচুর করে দরজা জানালা কেটে ফেলেন। এসময় বাঁধা দিতে চাইলে স্ত্রী ও সন্তানদেরকে মারধর করে ঘর থেকে বের করে দেন। রাতেই তাঁরা থানায় এসে অভিযোগ করলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মাখনকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে। এঘটনায় তাঁর বিরুদ্ধে থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

    সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মঈন উদ্দিন আহমেদ নেশা করে স্ত্রী-সন্তানদেরকে মারধরের ঘটনায় একজনকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, মঙ্গলবার বিকেলে তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

    সম্পাদনা : এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090