আজ

  • শনিবার
  • ২৫শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ
  • ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

বৈরাগীর হাটে ডাচ্ বাংলা ব্যাংকের এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধন

  • দাগনভূঞা প্রতিনিধি
  • ফেনীর দাগনভূঞা উপজেলার পূর্ব চন্দ্রপুর মডেল ইউনিয়নের বৈরাগীর হাটে ডাচ্ বাংলা ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন। বৃহস্পতিবার দুপুরে এই উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পূর্ব চন্দ্রপুর মডেল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদ রায়হান।

    দাগনভূঞায় ডাচ্ বাংলা ব্যাংকের মাষ্টার এজেন্ট মানছুরুল হকের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ডাচ্ বাংলা ব্যাংক লিঃ, দাগনভূঞা শাখার ম্যানেজার মো. আবুল কাশেম, অগ্রণী ব্যাংক বৈরাগীরহাট শাখার ব্যবস্থাপক দীপ্ত টিভি ও ডেইলি সানের রিপোর্টার প্রভাষক আবদুল্লাহ আল-মামুন, উপ-সহকারী কৃষি কর্মকর্তা আবদুল্লাহ আল মারুফ, ডাচ্ বাংলা এজেন্ট ব্যাংকিং’র এরিয়া ম্যানেজার এ.এস.এম শরীফ উদ্দিন, পূর্ব চন্দ্রপুর মডেল ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ড মেম্বার রনজিৎ চন্দ্ৰ নাথ।

    ব্যাংকের এজেন্ট বৈরাগীর হাট আরাফ এন্টারপ্রাইজের ম্যানেজার আবদুল্লাহ আল দাউদের সঞ্চালনায় উপস্থিত ছিলেন পূর্ব চন্দ্রপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মেহেরাব হোসেন শান্ত সহ বিপুল সংখ্যক স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

    অনুষ্ঠানে ফিতা কেটে ব্যাংকটির শুভ উদ্বোধন করেন পূর্ব চন্দ্রপুর মডেল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদ রায়হান।

    আরাফ এন্টারপ্রাইজের ম্যানেজার আবদুল্লাহ আল দাউদ জানান, ব্যাংক এখন হাতের মুঠোয়। এজেন্ট ব্যাংকিংয়ের মাধ্যমে গ্রাহকরা বিভিনসহ ধরনের হিসাব খোলা, ক্ষুদ্র ও কৃষিঋণ নিতে ও কিস্তি সংগ্রহ, নগদ জমা ও উত্তোলন করতে পারবেন। এজেন্ট ব্যাংকিং এ একাউন্ট খোলা (সেভিং একাউন্ট, কারেন্ট একাউন্ট, ডিপিএস, এফডিআর ইত্যাদি), টাকা জমা (কোর ব্যাংকিং এবং এজেন্ট ব্যাংকিং), টাকা উত্তোলন (কোর ব্যাংকিং এবং এজেন্ট ব্যাংকিং), বৈদেশিক রেমিটেন্স প্রদান, ইউটিলিটি বিল পরিশোধ (বিদ্যুৎ বিল/গ্যাস বিল), ব্যাংকের যে কোনো অ্যাকাউন্টে তহবিল স্থানান্তর, ইএফটিএনের মাধ্যমে অন্য ব্যাংকের অ্যাকাউন্টে তহবিল
    স্থানান্তর, অ্যাকাউন্ট ব্যালান্স জানা, ইন্টারনেট ব্যাংকিং সেবা, ক্লিয়ারিং চেক পেমেন্ট, ঋণের আবেদন গ্রহণ, বিতরণ ও কিস্তি সংগ্রহ, সরকারের বিভিন্ন ভাতা বিতরণ, চেক বই প্রদান, ডেবিট ও ক্রেডিট কার্ড সুবিধা, বীমা প্রিমিয়াম সংগ্রহ, সরকারের সামাজিক নিরাপত্তা প্রোগ্রামের অধীনে নগদ অর্থ প্রদানসহ কেন্দ্রীয় ব্যাংক অনুমোদিত যে কোনো ধরনের ব্যাংকিং সেবা নেওয়া যাবে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090