আজ

  • শনিবার
  • ২৫শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ
  • ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

ফুলগাজীতে বন্যার্তদের মাঝে পুলিশের মানবিক উপহার

  • নিজস্ব প্রতিনিধি
  • ফেনীর ফুলগাজীতে বন্যায় ক্ষতিগ্রস্তদের মধ্যে ত্রাণ বিতরণ করেছেন ফেনী জেলা পুলিশ। বুধবার (২২ জুন) সকালে ফেনীর ফুলগাজী উপজেলার সদর ইউনিয়নের উত্তর দৌলতপুরসহ বন্যায় ক্ষতিগ্রস্ত গ্রামগুলোর প্রায় ১০০ পরিবারের মধ্যে এই উপহার সামগ্রীগুলো বিতরণ করেন পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুন।

    তিনি বলেন, ফেনীর জেলা পুলিশ নিয়মিত কাজের বাহিরেও জনগণের সঙ্গে সম্পৃক্ত থাকার জন্য জনগণের উপকার এমন কোনো উদ্যোগ নিয়ে থাকেন। আমি বাঁধ ভাঙার খবর পাওয়ার পরপরই পুলিশের ঊর্ধ্বতন মহলকে জানিয়েছি এবং ফেনী-২ আসনের সংসদ সদস্যকে জানিয়েছি। তিনি আমায় আশ্বস্ত করেছেন এই বিষয়ে তিনি সংসদে পরিকল্পনা মন্ত্রীর সঙ্গে কথা বলবেন। বন্যার খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ফুলগাজী থানা পুলিশের পক্ষ থেকে হটলাইন নম্বর চালু করেছি।

    তিনি আরো বলেন, আমরা আজকে যে উদ্দেশে ফুলগাজীতে এসেছি এটা হচ্ছে মানুষের পাশে দাঁড়ানো এটা কোনো ত্রাণ নয়। এটা জেলা পুলিশের পক্ষ থেকে মানবিক উপহার।

    খাদ্য সহায়তা বিতরণকালে উপস্থিত ছিলেন ফেনী জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) নাদিয়া ফারজানা, জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থোয়াই অংপ্রু মারমা, ফুলগাজী থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মঈন উদ্দীন, ফুলগাজী থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আসাদুজ্জামান প্রমুখ।

    ফেনী ট্রিবিউন/এটি/এএএম


    error: Content is protected !! please contact me 01718066090