আজ

  • রবিবার
  • ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
  • ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

সাংবাদিক আমানুর রহমানের পিতার মৃত্যুতে ফেনী সাংবাদিক ফোরামের শোক

  • সংবাদ বিজ্ঞপ্তি
  • ফেনী সাংবাদিক ফোরাম ঢাকা(এফএসএফডি)-এর সহ-সভাপতি ও সিনিয়র রিপোর্টার আমানুর রহমানের পিতা আলহাজ্ আহমাদুর রহমানের মৃত্যুতে আজ সংগঠনের পক্ষ থেকে গভীর শোক ও দুঃখ প্রকাশ করা হয়েছে।

    এক শোক বার্তায়, এফএসএফডি’র সভাপতি তানভীর আলাদিন ও সাধারণ সম্পাদক ফয়েজ উল্ল্যাহ ভূঞা আলহাজ্ আহমাদুর রহমানের মৃত্যুতে গভীর শোক ও দঃখ প্রকাশ করেছেন। তারা মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোক-সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

    আলহাজ্ আহমাদুর রহমান(৯৪) আজ সকালে সোয়া ১০ টায় রাজধানীর একটি হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহী ও ইন্না ইলাইহি রাজেউন)। অবসরপ্রাপ্ত সরকারি এ কর্মকর্তা দীর্ঘ দিন বার্ধক্যজনিত কারণে শয্যাশায়ী ছিলেন। কয়েকদিন আগে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। আজ চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তিনি স্ত্রী, ১ ছেলে, ১ মেয়ে, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

    রাজধানীর কদমতলীর মিরাজনগর শাহী মসজিদে প্রথম বাজ জোহর নামাজে জানাজা শেষে তার লাশ গ্রামের বাড়ি ফেনী জেলার দাগনভূইয়া উপজেলার জায়লস্কর গ্রামে নিয়ে যাওয়া হবে। সেখানে বাদ আসর দ্বিতীয় দফা নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে মরহুমকে দাফন করা হবে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090