আজ

  • শনিবার
  • ৩১শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৬ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

৩১ মার্চ ফেনী পাইলট মাঠ কাঁপাবেন নগর বাউল খ্যাত জেমস্

  • নিজস্ব প্রতিনিধি
  • বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন স্মরণীয় করে রাখতে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছে ফেনী পৌরসভা। আগামী ৩১ মার্চ ফেনী সরকারী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হবে। সার্বিক তত্ত্ববধানে থাকছেন পৌরসভার নতুন মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী।

    পৌরসভা সূত্র জানায়, অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন ফেনী সদর আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী। ‘তারায় তারায়’ সুরের মূর্ছনা রটিয়ে দিতে আরেকটি কনসার্টে হাজির হচ্ছেন নগর বাউল খ্যাত রকব্র্যান্ড জেমস। জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে মঞ্চ মাতাবেন তিনি। নগরবাউলের সুরের সাম্পানে ভাসবে দর্শক-শ্রোতারা।

    উদ্দাম গায়কীতে হৃদয়ছোঁয়া কিছু গান উপহার দেবেন ভক্তদের ‘গুরু’। এছাড়া ওই অনুষ্ঠানে অংশ নিবেন জাতীয় পর্যায়ের আরো বেশ কিছু তারকা। জনপ্রিয় তাহসান, চিত্রনায়ক ফেরদৌস, ওমর সানী, চিত্রনায়িকা পূর্নিমা, মৌসুমী, টিভি সিরিয়াল ব্যাচেলর পয়েন্টের পলাশ, মারজুক রাসেল, তৌসিফ, চাষী আলম ও মিশু সাব্বির।

    মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী জানান, বঙ্গবন্ধু ও বাংলাদেশের স্বাধীনতা সমার্থক। এ দুটিকে ঐতিহাসিক ও স্মরণীয় করে রাখতে পৌরসভার উদ্যোগে বর্ণিল আয়োজন করা হচ্ছে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090