আজ

  • রবিবার
  • ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

ছাগলনাইয়ায় ছয় ব্যবসায়ীর ১৫ হাজার টাকা জরিমানা

  • ছাগলনাইয়া প্রতিনিধি
  • ছাগলনাইয়া উপজেলার শুভপুর বাজার ও দারোগার বাজারে বেশী দামে নিত্যপ্রয়োজনীয় দ্রব্য সামগ্রী বিক্রি করায় এবং মূল্য তালিকা না থাকায় ছয় ব্যবসায়ীকে ১৫হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। ছাগলনাইয়া উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট সাজিয়া তাহের সোমবার সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত এ অভিযান পরিচালনা করেন।

    এসময় বেশী দামে নিত্যপ্রয়োজনীয় দ্রব্য সামগ্রী বিক্রি করায় এবং মূল্য তালিকা না থাকায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-২০০৯ এর ৪০ ধারায় শুভপুর বাজারের মুদি মালের ব্যবসায়ী বাদশা ষ্টোরের মালিক সেকান্দার বাদশার ৩হাজার টাকা, জননী ষ্টোরের মালিক এমদাদ হোসেনের ৩হাজার টাকা, সালা উদ্দিন এন্ড ব্রাদার্স এর মালিক সালাহ উদ্দিনের ২হাজার টাকা ও কাকলী ষ্টোরের মালিক কামাল উদ্দিনের ৩হাজার টাকা এবং দারোগার বাজারের মুদি মালের ব্যবসায়ী ফারুক ষ্টোরের মালিক মনছুর আহাম্মদের ২হাজার টাকা ও রফিক ষ্টোরের মালিক মো. রফিকের ২ হাজার টাকা জরিমানাসহ মোট ছয় ব্যবসায়ীকে ১৫হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

    ছাগলনাইয়া উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট সাজিয়া তাহের বলেন, দ্রব্যমূল্য ও বাজার স্থিতিশীল রাখতে এবং সকল অনিয়ম ও ভেজালরোধে ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত থাকবে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এপি


    error: Content is protected !! please contact me 01718066090