আজ

  • বৃহস্পতিবার
  • ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

ফেনীতে ভোক্তা অধিকার সংরক্ষন আইন বিষয়ক সচেতনতামূলক সভা

  • শহর প্রতিনিধি
  • “লঙ্গিত হলে ভোক্তা-অধিকার, অভিযোগ করলেই পাবেন প্রতিকার” এই প্রতিপাদ্য বিষয় নিয়ে ফেনী জেলা রেস্তোরা মালিক সমিতির আয়োজনে ভোক্তা অধিকার সংরক্ষন আইন বিষয়ক সচেতনতামূলক সভা রবিবার সমিতির কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

    ফেনী জেলা রেস্তোরা মালিক সমিতির সভাপতি নূরুন্নবী পাটোয়ারীর সভাপতিত্বে প্রধান আলোচক ছিলেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ফেনী জেলার সহকারী পরিচালক সোহেল চাকমা।

    ফেনী জেলা রেস্তোরা মালিক সমিতির সাধারন সম্পাদক আবুল বশরের পরিচালনায় বক্তব্য রাখেন সমিতির যুগ্ন-সম্পাদক নুরুল আফছার কবির শাহাজাদা, সহ-সভাপতি খুরশিদ আলম ও মো. ইলিয়াছ, সদস্য ছয়ফুল হাসান জুয়েল ও জহিল হক মিলুসহ নেতৃবৃন্দ।

    আলোচনায় ভোক্তা অধিকার কি কি, ০৮টি ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯সহ প্রচলিত অন্যান্য চল্লিশটির অধিক আইনে বিধৃত, আইনের উদ্দেশ্য, আইনটি বাস্তবায়নের দায়িত্ব, ভোক্তা কে, ভোক্তার দায়িত্ব, বিক্রেতা কে, ভোক্তা অধিকার বিরোধী কার্য ও অপরাধ কি কি, কে অভিযোগকারী হতে পারবে, যে ভাবে অভিযোগ দায়ের করা যাবে, অভিযোগ দায়েরের সময়সীমা, যে ভাবে অভিযোগ দায়ের করতে হবে এই সব বিষয় নিয়ে প্রধান আলোচক আলোচনা করেন। আলোচনায় ফেনী জেলা রেস্তোরা মালিক সমিতির নেতৃবৃন্দ ছাড়াও অন্যন্য হোটেল রেস্তোরা মালিকগণ উপস্থিত ছিলেন।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি/এপি


    error: Content is protected !! please contact me 01718066090