আজ

  • সোমবার
  • ১৪ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
  • ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

সুবিধা বঞ্চিত শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করলো ফেনী ইউনিভার্সিটি

  • শহর প্রতিনিধি
  • ফেনী জেলার সদর উপজেলার ধর্মপুর গ্রামে পদুয়া কাশেমুল উলুম মাদ্রাসা। প্রায় দুই শতাধিক শিক্ষার্থী অধ্যয়নরত এই হাফেজিয়া মাদ্রাসা যেখানে এক তৃতীয়াংশ শিক্ষার্থীই এতিম ও গরীব। শীত নিবারনের জন্য পর্যাপ্ত শীতবস্ত্র নেই এসব শিক্ষার্থীদের।

    মাঘের শীতে এসব সুবিধা বঞ্চিত শিক্ষার্থীদের একটু উষ্ণতা দিতে উদ্যোগ নিয়েছে ফেনী ইউনিভার্সিটি সোস্যাল সার্ভিসেস ক্লাব। গেল একমাস যাবৎ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীদের কাছ থেকে ফান্ড সংগ্রহ করে ছয় সদস্যের এই ক্লাবটি। তাদের কাজে আরো সহযোগিতা করেছেন বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা।

    বুধবার (২২ জানুয়ারি) বিকালে পদুয়া কাশেমুল উলুম মাদ্রাসা প্রাঙ্গনে মাদ্রাসার পরিচালক (শিক্ষা) মাওলানা এনায়েতুল্লার হাতে শীত বস্ত্র তুলে দেয়া হয়। এ সময় ফেনী ইউনিভার্সিটির সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক ও ছাত্র উপদেষ্টা (ভারপ্রাপ্ত) আতাউল হাকিম মাহমুদ, জনসংযোগ কর্মকর্তা মেহেদী হাসান, ফেনী ইউনিভার্সিটি সোস্যাল সার্ভিস ক্লাবের সম্পাদক জহির উদ্দিন রবিন, এফইউ ক্লালচারাল ক্লাবের সম্পাদক রহমত উল্যাহ সুমন, এফইউ স্পোর্টস ক্লাবের সম্পাদক মোস্তাফিজুর রহমান মোর্শেদ, এফইউ ইইই ক্যারিয়ার ক্লাবের সভাপতি এখলাছ উদ্দিন খোন্দকার বাবলু উপস্থিত ছিলেন।

    এছাড়া এফইউ সোস্যাল সার্ভিসেস ক্লাবের অর্থনৈতিক সম্পাদক মো. ইরফান, নির্বাহী সদস্য রেহান উদ্দিন রিংকু, বেলায়েত হোসেন ও আরিফুল তপু, সেচ্ছাসেবক হিসেবে আবদুল্লাহ আল-নোমান, শাকিল রেজা ও মাহবুব জাহান বিজয় এবং মাদ্রাসার শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

    ফেনী ট্রিবিউন /এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090