আজ

  • শনিবার
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনীতে ৪০তম বিজ্ঞান মেলার উদ্বোধন

  • শহর প্রতিনিধি
  • ফেনীতে ২ দিন ব্যাপি ৪০তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উদযাপন, বিজ্ঞান মেলার উদ্বোধনী অনুষ্ঠান বুধবার দুপুরে ফেনী সদর উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

    ফেনী সদর উপজেলা নির্বাহী অফিসার মো. মামুনের সভাপতিত্বে প্রধান অতিথি ফেনী স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক দেবময় দেওয়ান মেলার উদ্বোধন করেন। সহকারি কমিশনার (ভূমি) মো. নুরুজ্জমান চৌধুরীর সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রহমান বি.কম, মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা খানম রুনা।
    এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পরিবার পরিকল্পনা কর্মকর্তা ইফতেখার আহম্মেদ চৌধুরী, ফাজিলপুর ইউপি চেয়ারম্যান মজিবুল হক রিপনসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও স্কুল কলেজের শিক্ষক ও ছাত্র ছাত্রীবৃন্দ।

    মেলাকে আকর্ষনীয় করে তুলতে নানান রঙে সাজানো হয়েছে। সপ্তাহটি উদযাপনের শুরুতে বন্যাঢ্য র‌্যালী বের হয়। র‌্যালিটি মিলনায়তন থেকে শুরু হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে হাসপাতাল মোড় হয়ে মেলাস্থলে এসে মিলিত হয়।

    মেলাতে বিভিন্ন বিদ্যালয়ের ১৯টি স্টল বসেছে। মেলাকে ঘিরে শিক্ষার্থীদের মাঝে আনন্দ উচ্ছাস বিরাজ করছে। ক্ষুদে বিজ্ঞানীরা নানান প্রযুক্তি উদ্ভাবন করে প্রদর্শনী মাধ্যমে দর্শনার্থীদের নজর কাড়ে।

    সম্পাদনা : এএএম/এমটিপি


    error: Content is protected !! please contact me 01718066090