আজ

  • মঙ্গলবার
  • ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নৌকা হারলে হারবে শেখ হাসিনা -শিরীন আখতার

  • বিশেষ প্রতিনিধি
  • নৌকা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতীক, জননেত্রী শেখ হাসিনার প্রতীক। মুক্তিযুদ্ধের চেতনাকে সমুন্নত রাখা, অসাম্প্রদায়িক বাংলাদেশ ও সন্ত্রাস-জঙ্গিবাদমুক্ত বাংলাদেশ গড়তে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিরা দেশের ক্রান্তিলগ্নে আজ ঐক্যবদ্ধ। ৩০ ডিসেম্বরের নির্বাচনে একটি মহল নৌকাকে হারাতে ষড়যন্ত্র করছে। তিনি তাঁদের উদ্দেশ্যে বলেন, নৌকা জিতলে জিতবে বাংলাদেশ, আর নৌকা হারলে হারবে শেখ হাসিনা। সকল ভেদাভেদ ভুলে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখেতে সবার নিকট তিনি নৌকা প্রতীকে ভোট চান।

    শনিবার ফেনী-১ (ছাগলনাইয়া, ফুলগাজী ও পরশুরাম) আসনে জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ সাধারণ সম্পাদক মহাজোটের প্রার্থী শিরীন আখতার এমপি ও নৌকার সমর্থনে এক বিশাল নারী মিছিল শেষে সমাবেশে তিনি এ কথা বলেন।

    নৌকার সমর্থনে সমাবেশ পূর্ব মিছিলটি ফেনীর ছাগলনাইয়া আদালত চত্বরের সামনে থেকে শুরু হয়ে জমাদ্দার বাজার ও ছাগলনাইয়া কলেজ রোডসহ প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করেন। শেষে ছাগলনাইয়া উপজেলা আওয়ামী লীগ অফিস প্রাঙ্গনে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

    জাসদ নারী জোটের উপজেলা সভাপতি ছালেহা বেগমের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন জাসদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও ফেনী-১ আসনে মহাজোটের প্রার্থী শিরীন আখতার এমপি, ফেনী জেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মীর আবদুল হান্নান, জাসদের কেন্দ্রীয় নেত্রী সৈয়দা সেলিনা শেলী, জাসদ ছাত্রলীগ কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা সম্পাদক রুকসানা আক্তার রুমি, ফেনী জেলা জাসদের সভাপতি কাজী আবদুল বারী প্রমুখ । এসময় জাসদ নেত্রী আঞ্জুমান আরাসহ সর্বস্তরের নারীরা নৌকার সমর্থনে মিছিল ও সমাবেশে অংশগ্রহণ করেন।

    সম্পাদনা : এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090