আজ

  • শুক্রবার
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনীর শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান রবিউজ্জামান বাবু

  • সোনাগাজী প্রতিনিধি
  • ইউনিয়ন পর্যায়ে সামাজিক কর্মকান্ডের কর্মদক্ষতা মূল্যায়নের ভিত্তিতে এবার জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন সোনাগাজীর রবিউজ্জামান বাবু। তিনি উপজেলার মতিগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। এর আগে তিনি গত দুইবার টানা উপজেলায় শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

    বৃহস্পতিবার স্থানীয় সরকার মন্ত্রণালয় হতে একটি পত্রের মাধ্যমে উপজেলার মতিগঞ্জ ইউনিয়ন পরিষদকে বিষয়টি অবহিত করা হয়। স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের অধীনে মতিগঞ্জ ইউনিয়ন পরিষদ ২০১৭-২০১৮ অর্থ বছরে উন্নয়ন বাজেট” ইউনিয়ন পরিষদ উন্নয়ন সহায়তা” শীর্ষক থেকে বরাদ্দকৃত দক্ষতা ও কর্মতৎপরতা মূল্যায়নের ভিত্তিতে জেলা পর্যায়ে প্রতিবেদনে জেলার শ্রেষ্ঠ ইউনিয়ন মতিগঞ্জ ইউনিয়ন পরিষদ ও জেলার শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান মো. রবিউজ্জামান বাবুকে নির্বাচিত করা হয়েছে।

    উপজেলা নির্বাহী কর্মকর্তা অজিত দেব বলেন, ২০১৭-১৮ অর্থ বছরে এলজিএসপি প্রকল্পের কার্যক্রম সম্পাদনের ক্ষেত্রে জেলার সব কয়টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের কর্মদক্ষতা মূল্যায়ন, যাছাই-বাছাই ও স্থানীয় সরকার বিভাগের প্রতিবেদনসহ সামাজিক কর্মকান্ডের পর্যালোচনা করে সর্বোচ্চ নম্বর পাওয়ায় মতিগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবিউজ্জামান বাবুকে শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত করা হয়েছে।

    মতিগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবিউজ্জামান বাবু বলেন, জনগনের সেবা ও উন্নয়ন কর্মকান্ডের মাধ্যমে মতিগঞ্জ ইউনিয়নকে মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তোলার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090