আজ

  • রবিবার
  • ২৫শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
  • ৯ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

ফেনী মুহুরী লিও ক্লাবের উদ্যোগে “সেমিনার অন ফার্স্ট এইড” অনুষ্ঠিত

  • শহর প্রতিনিধি
  • ফেনী মুহুরী লিও ক্লাবের উদ্যোগে শহরের ডাক্তার পাড়াস্থ লায়ন্স ক্লাব অফিসে ’সেমিনার অন ফার্স্ট এইড’ প্রোগ্রাম আয়োজন করা হয়। লিওদের প্রাথমিক চিকিৎসায় সচেতনতার জন্য উক্ত সেমিনারের আয়োজন করা হয়।

    মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) বেলা ২টায় আয়োজিত উক্ত সেমিনারের উদ্বোধক ও প্রধান বক্তা ছিলেন ২৫০ শয্যা বিশিষ্ট ফেনী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার এবং বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন, ফেনী জেলা শাখার সাংগঠনিক সম্পাদক ডাঃ ইকবাল হোসেন ভূঁইয়া। সেমিনারের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী প্রেসক্লাব ও লায়ন্স ক্লাব অফ ফেনী মুহুরী’র প্রেসিডেন্ট এবং ডেইলি অবজারভার ও ডিবিসি নিউজ’র ফেনী প্রতিনিধি লায়ন মুহাম্মদ আবু তাহের ভূঁইয়া।

    ক্লাব প্রেসিডেন্ট লিও তাসিন সোবহানের সভাপতিত্বে এবং লিও নিগাত সুলতানা ইয়াসমিনের সঞ্চালনায় সেমিনারে আরো উপস্থিত ছিলেন ক্লাবের ফার্স্ট ভাইস প্রেসিডেন্ট লিও ফারহান ফুয়াদ আহমেদ, ট্রেজারার লিও আকরাম খান জিহাদ এবং প্রোগ্রাম চেয়ারম্যান লিও তাসনিমুল ইসলাম আবীরসহ লিও নেতৃবৃন্দ। সেমিনারে প্রাথমিক চিকিৎসা ও সুস্বাস্থ্য গঠন প্রক্রিয়াসহ আরো কিছু বিষয়ে লিওদের প্রশিক্ষণ দেওয়া হয়।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090