আজ

  • শুক্রবার
  • ১৬ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
  • ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

বালিগাঁওতে আইটি উদ্যোক্তার উপর হামলা

  • শহর প্রতিনিধি
  • ফেনী সদর উপজেলার বালিগাঁও ইউনিয়নের মরুয়ারচর গ্রামে বিশিস্ট আইটি উদ্যোক্তা ফজলুল করিম হৃদয়ের উপর করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার রাত ৮টার দিকে ওই গ্রামের বক্সআলী মিয়াজির বাড়ির দরজায় এঘটনা ঘটে।

    স্থানীয় সুত্রে জানা যায়, ওইদিন ৬ টার দিকে মোটরসাইকেল যোগে নানার বাড়ি বক্সআলী মিয়াজির বাড়িতে যান রিপাবলিক কম্পিউটার ইনস্টিটিউটের পরিচালক ফজলুল করিম হৃদয়। রাত ৮টার দিকে ওই বাড়ি থেকে বের হওয়ার সময় মসজিদের সামনে ওৎপেতে থাকা দুর্বৃত্ততরা মোটরসাইকেল থেকে তাকে টেনেহিছড়ে নামিয়ে দেশীয় অস্ত্র ও লাঠিসোটা দিয়ে মারধর শুরু করে। একপর্যায়ে তার শোরচিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে তাকে উদ্বার করে স্থানীয়রা ফেনী সদর হাসপাতালে প্রেরন করে।

    ফেনী জেনারেল হাসপাতালের জরুরী বিভাগ জানায়, ফজলুল করিমের হাতে ও শরীরের বিভিন্ন স্থানে ক্ষত ও ফুলা জখম ছিলো। তাকে জরুরী বিভাগে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

    হামলার বিষয়ে ‌ফজলুল ক‌রিম হৃদয় জানান, ফেনী‌তে বেশ ক‌য়েক বছর একটি আইটি প্রতিষ্ঠান দিয়ে দক্ষজনশ‌ক্তি তৈরী‌তে কাজ করে যাচ্ছি। এছাড়াও ফেনীর অসহায় পথ‌শিশুদের নিয়ে শিক্ষা উন্নয়‌ন ও শিশু মাদক রো‌ধে দীর্ঘদিন কাজ চালিয়ে যাচ্ছি। এসব কাজে আমার জানামতে কোন শত্রু নেই। কে বা কারা এই হালমা ক‌রে‌ছে সে বিষ‌য়ে কোন ধারনাও আমার নেই ।

    ফেনী জেলা পরিষদের সদস্য ও বালিগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ জানান, আমার বাড়ির দরজায় কে বা কারা এঘটনা ঘটিয়েছে খোঁজ নেয়া হচ্ছে।

    ফেনী মডেল থানার পুলিশ পরিদর্শক ওমর হায়দার জানান, এ বিষয়ে থানায় কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যাবস্থা নেয়া হবে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090