আজ

  • বৃহস্পতিবার
  • ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শুভপুর ইউপি চেয়ারম্যানের ছেলেসহ ৩ মাদক কারবারী আটক

  • নিজস্ব প্রতিবেদক
  • ফেনীর ছাগলনাইয়ায় ইউপি চেয়ারম্যানের ছেলেসহ ৩ মাদক কারবারীকে সীমান্ত থেকে আটক করেছে বিজিবি। মঙ্গলবার (২১ জুলাই) রাতে উপজেলার সীমান্তবর্তী শুভপুর পুরাতন বাজার সাহেবের হাট মোবাইল টাওয়ার নামক স্থান থেকে তাদেরকে আটক করা হয়।

    বিজিবি জানায়, এ সময় তাদের কাছ থেকে ৯৬ পিচ ভারতীয় ইয়াবা, ইয়াবা সেবনের সরঞ্জামাদি, ১টি হকিস্টিক এবং স্টিলের চেইন জব্দ করা হয়। এরা হলেন- স্থানীয় শুভপুর ইউপি চেয়ারম্যান আবদুল্লাহ সেলিমের বড় ছেলে জয়চাঁদপুর গ্রামের জাকারিয়া সেতু, পাঠাননগর ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি পূর্ব হরিপুর রেজুমিয়া গ্রামের মোশারফ হোসেন মিলনের ছেলে তোফাজ্জল হোসেন টিটু ও ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক পূর্ব পাঠানগার গ্রামের আবু আহম্মদের ছেলে মো. আরাফাত হোসেন সাদ্দাম।

    ফেনীস্থ ৪ বিজিবি’র অধিনায়ক লে. কর্নেল মো. কামরুজ্জামান জানান, চম্পক নগর বিওপি’র দায়িত্বপূর্ন এলাকার সীমান্ত পিলার ২২০০/১-এস এর নিকট টহল পরিচালনাকালীন এই ৩ জনকে আটক করে। আটককৃতদের বিরুদ্ধে ইতিপূর্বেও ইয়াবা সেবন ও বিক্রির অভিযোগ ছিল। আটককৃতদের ভাষ্য অনুযায়ী আরও ৩ জন পলাতক রয়েছে। এ ঘটনায় উভয়ের বিরুদ্ধে মামলার কার্যক্রম প্রক্রিয়াধীন।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090