আজ

  • বুধবার
  • ২৩শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ
  • ৯ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

নারীর ছবি অশ্লীল ছবির সাথে এডিট করে ভাইরালের ভয়: সাইবার অপরাধী আটক

  • নিজস্ব প্রতিনিধি
  • সাইবার ক্রাইম করায় ২১ জুলাই মঙ্গলবার দুপুর ফেনীর মহিপালে একজনকে আটক করেছে র‌্যাব। নারীর ছবি অশ্লীল ছবির সাথে এডিট করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরালের ভয় দেখিয়ে টাকা আদায়ের অভিযোগে নজরুল ইসলাম (৩৮) কে আটক করা হয়।

    ফেনীস্থ র‍্যাবের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. নুরুজ্জামান জানান, র‌্যাব ফেনী ক্যাম্পে গোলাম রব্বানী শিমুল (২৮), পিতা মৃত আব্দুর রাজ্জাক, সাং এনায়েত নগর, অছি উদ্দিন জমিদার বাড়ী, থানা দাগনভূঞা, জেলা ফেনী মোবাইল ফোনে অভিযোগের প্রেক্ষিতে জানান, এক ব্যক্তি তার ছোট বোন ভিকটিম এয়ার জাহান আক্তার (২৪)’র মুখের ছবি বিভিন্ন অশ্লীল ছবির সাথে এডিট করে তাকে পাঠায়, সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরালের ভয় দেখিয়ে টাকা ১ লাখ টাকা দাবী করে গত ১৭ জুলাই ৫০ হাজার টাকা নেন। বাকী ৫০ হাজার টাকা নেয়ার জন্য ফেনীর মহিপালস্থ স্টার লাইন বাস কাউন্টারের সামনে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব এর একটি দল স্টার লাইন বাস কাউন্টারের সামনে ফুটপাতের উপর উপস্থিত হওয়া মাত্রই র‌্যাবের উপস্থিতি টের পেয়ে একজন ব্যক্তি দৌড়াইয়া পালানোর চেষ্টা করে। র‍্যাব ওই স্থান হতে মো. নজরুল ইসলাম (৩৮), পিতা আব্দুস সাত্তার, সাং কালিকাপুর, থানা সেনবাগ, জেলা নোয়াখালী’কে আটক করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করিলে সে উক্ত ঘটনার সত্যতা স্বীকার করে। এ সময় ১টি মোবাইল সেট ও ১টি সীমকার্ড উদ্ধার করা হয়।

    সে আরোও জানায় যে, সে দীর্ঘদিন যাবৎ বিভিন্ন মেয়েদের মুখের ছবি অশ্লীল ছবির সাথে এডিট করে বিভিন্ন ব্যক্তির নিকট হতে টাকা হাতিয়ে নিয়ে আসছে।

    আটক আসামী, উদ্ধারকৃত মালামাল পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য ফেনীর দাগনভূঞা থানা হস্তান্তর প্রক্রিয়াধীন।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090