আজ

  • বৃহস্পতিবার
  • ২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে ফেনী রিপোর্টার্স ইউনিটির মৌনমিছিল ও মানববন্ধন

  • সংবাদ বিজ্ঞপ্তি
  • প্রথম আলো জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামকে গ্রেফতারের প্রতিবাদে ও নি:শর্ত মুক্তির দাবিতে ফেনী রিপোর্টার্স ইউনিটি মৌনমিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

    শনিবার বেলা ১১টায় ইউনিয়ন প্রাঙ্গণ থেকে মৌনমিছিল শুরু হয়ে ট্রাংক রোড প্রদক্ষিণ করে শহীদ মিনার চত্বরে এসে মানববন্ধন অনুষ্ঠিত হয়। ইউনিটির সভাপতি ও দৈনিক নয়াপয়গাম সম্পাদক এনামুল হক পাটোয়ারীর সভাপতিত্ব করেন। সাধারণ সম্পাদক ও দৈনিক ফেনীর সময় নির্বাহী সম্পাদক আলী হায়দার মানিকের পরিচালনায় বক্তব্য রাখেন ইউনিটির সাবেক সভাপতি, এনটিভি ও জনকষ্ঠ প্রতিনিধি ওছমান হারুন মাহমুদ দুলাল, ইউনিটির সাবেক সভাপতি ও দৈনিক ফেনীর সময় সম্পাদক মোহাম্মদ শাহাদাত হোসেন, সাপ্তাহিক আনন্দ তারকা সম্পাদক মামুনুর রশীদ মামুন, ইউনিটির সাবেক সাধারণ সম্পাদক ও ভোরের কাগজ প্রতিনিধি শুকদেব নাথ তপন, ইউনিটির সাবেকব সাধারণ সম্পাদক ও যুগান্তর স্টাফ রিপোর্টার যতন মজুমদার, ইউনিটির সাবেক সভাপতি ও দৈনিক ফেনী সম্পাদক আরিফুল আমীন রিজভী, যমুনা টিভি প্রতিনিধি আরিফুর রহমান, ইয়ুথ জানালিস্ট ফোরাম সভাপতি শাহজালাল ভূঁইয়া, ইউনিটির সাবেক সাধারণ সম্পাদক জহিরুল হক মিলন, ইউনিটির সহ-সম্পাদক ও ইনকিলাব প্রতিনিধি ওমর ফারুক, ইউনিটির কোষাধ্যক্ষ ও বণিক বার্তা প্রতিনিধি নুর উল্যাহ কায়সার, ইউনিটির দপ্তর-প্রচার সম্পাদক ও মোহনা টিভি প্রতিনিধি তোফায়েল আহমদ নিলয়, ইউনিটির সদস্য ও দৈনিক প্রভাত আলো বার্তা সম্পাদক এম এ জাফর, দাগনভূঞা প্রেসক্লাব সাধারণ সম্পাদক ইমাম হাসান কচি, সোনাগাজী প্রেসক্লাব যুগ্ম সম্পাদক ইলিয়াস সুমন, ছাগলনাইয়া প্রেসক্লাব যুগ্ম সম্পাদক নিলু কাজী, সাংবাদিক আলমগীর হোসেন, সাংবাদিক মো. মোর্শেদ, নারী সাংবাদকর্মী শারমিন আক্তার মিতু প্রমুখ।

    এছাড়াও মৌনমিছিল ও মানববন্ধনে ইউনিটির সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক স্টার লাইন নির্বাহী সম্পাদক মাইন উদ্দিন, দৈনিক ফেনীর সময় স্টাফ রিপোর্টার রাসেল চৌধুরী, তাকওয়া ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক ওসমান গণি রাসেল, দৈনিক ফেনী প্রতিবেদক মুরাদ, দৈনিক নয়াপয়গাম প্রতিবেদক আফতাবসহ স্থানীয় গণমাধ্যমে কর্মরত সংবাদকর্মী, সামাজিক ও সাংস্কৃতিক নেতৃবৃন্দ অংশ নেন।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090