আজ

  • সোমবার
  • ১৪ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
  • ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

কাজীরবাগে ইয়াবা ট্যাবলেটসহ ৩ মাদক কারবারী আটক

  • নিজস্ব প্রতিবেদক
  • ফেনী শহরতলীর কাজীরবাগ মজিদ মিয়ার বাজার এলাকায় ২২ জানুয়ারি বুধবার বিকালে অভিযান চালিয়ে ৩শ ৭০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

    ফেনীস্থ র‌্যাবের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. নুরুজ্জামান জানান, র‌্যাব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে কতিপয় মাদক ব্যবসায়ী সিএনজি অটোরিক্্রাযোগে মাদক বিক্রির উদ্দেশ্যে ফেনীর ফুলগাজী থেকে কাজীরবাগ মজিদ মিয়ার বাজার আসছে। মজিদ মিয়ার বাজারের পাকা সড়কের উপর র‌্যাব সদস্যরা চেকপোষ্ট বসায়। এসময় সন্দেহজনক একটি সিএনজি অটোরিক্্রাকে থামানোর সংকেত দিলে সিএনজিটি থামানো মাত্রই ৩ ব্যক্তি দৌড়ে পালানোর চেষ্টা করে।

    র‌্যাব সদস্যরা ধাওয়া করে ফুলগাজীর মো. ইয়াসিন হোসেন মুন্না (২৪) ও মো. ইউনুস (২০), পরশুরামের মো. শাহিন উদ্দিন শান্ত (১৮) কে আটক করে। আটককৃতদের ব্যাপক তল্লাশী করে তাদের পরনের প্যান্টের পকেট থেকে ৩শ ৭০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ১ লাখ ৮৫ হাজার পাঁচশত টাকা। আটককৃত ব্যক্তি, উদ্ধারকৃত ইয়াবা ও অন্যান্য আলামত আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি/এপি


    error: Content is protected !! please contact me 01718066090