আজ

  • মঙ্গলবার
  • ১১ই আগস্ট, ২০২০ ইং
  • ২৭শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

ফেনীতে ১৫ হাজার চারা রোপন করবে ছাত্রলীগ

  • শহর প্রতিনিধি
  • বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মবার্ষিকী ‘মুজিব বর্ষ’ উদযাপন উপলক্ষ্যে ফেনী জেলাজুড়ে ১৫ হাজার বৃক্ষরোপন করবে ছাত্রলীগ। সোমবার ফেনী সরকারি কলেজ উদ্যানে রোপনের মধ্য দিয়ে মাসব্যাপী কর্মসূচী উদ্বোধন করেন সংগঠনটির জেলা সভাপতি এম. সালাহউদ্দিন ফিরোজ ও সাধারণ সম্পাদক জাবেদ হায়দার।

    এসময় জেলা কমিটির সহ-সভাপতি মোয়াজ্জেম হোসেন রুবেল, সদর উপজেলা সভাপতি ফখরুল ইসলাম ও সাধারণ সম্পাদক আবদুস শুক্কুর মানিক, পৌর সভাপতি ইয়াছিন আরাফাত রাজু ও সাধারণ সম্পাদক সাহেদ আকবর অভি, সরকারি কলেজ সাধারণ সম্পাদক ও ছাত্র সংসদের জিএস রবিউল হক রবিন, যুগ্ম-সম্পাদক ও এজিএস আশিক হায়দার রাজন হাজারী, জেলা কমিটির ধর্ম সম্পাদক হাফেজ মোহাম্মদ ইমন, স্কুল ছাত্র সম্পাদক নুরুল আমিন চৌধুরী নায়েব, শিক্ষা ও পাঠচক্র সম্পাদক মোহাম্মদ শাহীন, সহ-সম্পাদক রিয়াদুল ইসলাম অনু সহ জেলা ও বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

    জাবেদ হায়দার জানান, ‘মুজিববর্ষের আহবান- ৩টি করে গাছ লাগান’ প্রতিপাদ্য বিষয়ে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে জেলায় বৃক্ষরোপন শুরু হয়েছে। পর্যায়ক্রমে প্রতিটি উপজেলা, পৌরসভা, ইউনিয়ন এমনকি ওয়ার্ড পর্যায়ে নেতাকর্মীরা এ কর্মসূচী উদযাপন করবে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090