আজ

  • শুক্রবার
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এসডিএফ এর কমিটি গঠন রফিক সভাপতি || রবিউল সম্পাদক

  • প্রেস বিজ্ঞপ্তি
  • যুব, ক্রীড়া ও সামাজিক সংগঠন সোনাগাজী ডেভেলপমেণ্ট ফোরাম (এসডিএফ) এর ২০১৮-১৯ সালের কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। রফিকুল ইসলাম কে সভাপতি ও রবিউল হাসান কে সাধারন সম্পাদক করে ৩৩ সদস্য বিশিষ্ট এক বছরের জন্য কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। ২০ জুন বুধবার বিকালে উপজেলা কৃষি অফিস মিলনায়তনে এসডিএফ এর প্রধান উপদেষ্টা মোতাহের হোসেন ইমরান এর সভাপতিত্বে অনুষ্ঠিত সাধারন সভায় কমিটি গঠন করা হয়। উপস্থিত ৩১ জনের প্রত্যক্ষ ভোটে এই কমিটি গঠন করা হয়।

    কার্যকরী কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি সুমন শর্মা, বেলায়েত হোসেন পিংকু, ইকবাল হোসেন রুমন, যুগ্ম সাধারন সম্পাদক ইকরামুল হক সোহেল, মেজবাউল হুদা সৌরভ, সাংগঠনিক সম্পাদক শেখ ফরিদ রনি, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল নোমান, কোষাধ্যক্ষ খায়রুল হক পরান, অনুষ্ঠান সম্পাদক মো. হাবীবুল ইসলাম রিয়াদ, সহ-অনুষ্ঠান সম্পাদক নুরুল হক শুভ,
    প্রচার সম্পাদক আলমগীর হোসেন রিপন, সহ-প্রচার সম্পাদক ফয়েজ উদ্দিন খান, যোগাযোগ সম্পাদক নাজমুল হক, দপ্তর সম্পাদক শরিফুল ইসলাম শাকিল, প্রশিক্ষন সম্পাদক সালাউদ্দিন ফরহাদ, নারী বিষয়ক সম্পাদক ফাহমিদা হক পূর্নিমা, তথ্য ও প্রযুক্তি সম্পাদক নুরুল হক, ক্রীড়া সম্পাদক সাখাওয়াত হোসেন লিমন, সাংস্কৃতিক সম্পাদক মোহাম্মদ আলাউদ্দিন, দুর্যোগ ও ত্রান সম্পাদক কাজী নজরুল ইসলাম, পাঠচক্র সম্পাদক তাহমিনা আক্তার লাবনী, বিজ্ঞান বিষয়ক সম্পাদক মোহাম্মদ ইউনুস, মানব সম্পদ বিষয়ক সম্পাদক সাইফুর রহমান রনি, সমাজ কল্যান সম্পাদক নাজমুল হাসান, শিক্ষা বিষয়ক সম্পাদক মোশারফ হোসেন, কলেজ বিষয়ক সম্পাদক দিদারুল আলম রকি, স্কুল বিষয়ক সম্পাদক ওমর ফারুক আরিফ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন শিপন, পাঠাগার সম্পাদক আব্বাস উদ্দিন, সাহিত্য সম্পাদক সানাউল্লাহ ডালিম।

    উল্লেখ্য, ২০১২ সালের ১২ ডিসেম্বর এসডিএফ এর যাত্রা শুরু হয়।শুরু থেকেই সংগঠনটি রক্তদান কর্মসূচি, রক্তদাতা সংগ্রহ অভিযান, কুইজ প্রতিযোগিতা, কৃতি শিক্ষার্থী সংবর্ধনা, শীতবস্ত্র বিতরন, শিক্ষামূলক প্রতিযোগিতা, ক্রীড়া প্রতিযোগিতা, প্রতিষ্ঠা বার্ষিকী পালন, ইফতার মাহফিল, ঈদ পুনর্মিলনী ইত্যাদি আয়োজন করে আসছে।

    সম্পাদনা : এএএম/এমকে


    error: Content is protected !! please contact me 01718066090