আজ

  • শনিবার
  • ২৫শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ
  • ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

সাংবাদিক ইমরানের পিতা মনছুর আলম মিঞার দাফন সম্পন্ন

  • দাগনভূঞা প্রতিনিধি
  • মোহনা টেলিভিশনের যুগ্ম বার্তা সম্পাদক ও সাপ্তাহিক কলকণ্ঠ সম্পাদক এডভোকেট শহীদুল আলম ইমরানের পিতা মনছুর আলম মিঞার (৮০) দাফন সম্পন্ন হয়েছে।

    শনিবার বাদ আসর মরহুমের ফেনীর দাগনভূঞা উপজেলার পূর্ব চন্দ্রপুর ইউনিয়নের হাসানগনিপুর গ্রামের করিম মিঞা বাড়ির দরজায় নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়।

    জানাজা পূর্ব স্মৃতিচারণ বক্তব্য রাখেন ফেনী রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও দৈনিক ফেনীর সময় সম্পাদক মোহাম্মদ শাহাদাত হোসেন, ফেনী জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট গিয়াস উদ্দিন, আর টিভির ফেনী প্রতিনিধি আজাদ মালদার, পূর্ব চন্দ্রপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ হোসেন সোহেল, মরহুমের বড় ছেলে শহিদুল আলম ইমরান, দেশ টিভির ফেনী প্রতিনিধি শেখ ফরিদ উদ্দিন আত্তার, দাগনভূঞা পৌরসভার কাউন্সিলর নুরুল হুদা সেলিম, কামরুল ইসলাম, পূর্ব চন্দ্রপুর ইউনিয়ন পরিষদের ওয়ার্ড মেম্বার নজরুল ইসলাম মিন্টু, সমাজসেবক আব্দুর রব মোল্লা, আবু হাসান দিদার প্রমুখ।

    জানাজায় বিপুল সংখ্যক ধর্মপ্রাণ মুসল্লী অংশগ্রহণ করেন। ইমামতি করেন ছমি ভূঞা জামে মসজিদের ইমাম মুফতি আনোয়ার হোসেন সোহেল।

    এর আগে আজ শনিবার ২১ মে ভোরে মনছুর আলম মিঞা ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহে রাজিউন। তিনি দীর্ঘদিন যাবত বার্ধক্যজনিত নানা সমস্যায় ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ ছেলে, ১ মেয়ে নাতি নাতনীসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090