আজ

  • সোমবার
  • ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনীতে শুরু হলো ফফে অনলাইন ফেস্ট

  • নিজস্ব প্রতিনিধি
  • আমাদের বিজয় আমাদের চেষ্টায় এ স্লোগানে ৬ষ্ঠ বারের মতো ৪ দিনব্যাপি শুরু হয়েছে ফফে অনলাইন ফেস্ট। আজ বৃহস্পতিবার ফেনী জেলা প্রশাসক মুছাম্মৎ শাহীনা আক্তার ফেস্ট’র আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

    এ সময় বিশেষ অতিথি ছিলেন ফেনীর পুলিশ সুপার জাকির হাসান, শহর ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক পারভেজুল ইসলাম হাজারী, ফেনী রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি আরিফুল আমিন রিজভী, আপন ইভেন্টস এর পরিচালক ও ফফের এডভাইজার শরিফুল ইসলাম অপু, অংগনা পার্লার এর স্বত্বাধিকারী রাহেলা আক্তার বিউটি।

    ফফের সভাপতি রোমানা আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন সংগঠনের সহ-সভাপতি রাসনা আকলিমা প্রমা। এছাড়াও সংগঠনের ডিরেক্টর, ফোরাম মেম্বার ও এসোসিয়েট মেম্বাররা এতে উপস্থিত ছিলেন।

    ঈদকে সামনে রেখে ফেনীর অনলাইন ভিত্তিক নারী উদ্যোক্তাদের সংগঠন ফেনী অনলাইন ফিমেইল এন্ট্রেপ্রেনর্স ফোরাম (ফফে) এর আয়োজনে অনুষ্ঠান ব্যবস্থাপনা প্রতিষ্ঠান আপন ইভেন্টস এর ব্যবস্থাপনায় ও অংগনা পার্লারের সহযোগিতায় শহরের গ্রান্ড সুলতান কনভেনশন হলে এই ফেস্ট চলবে আগামী ২৪ মার্চ রাত ৯টা পর্যন্ত।

    ফেস্টে নারী উদ্যোক্তারা ৬০টি স্টলে নিজেদের পন্যের পসরা সাজিয়ে বসেন। থ্রিপিস, জামা, শাড়ি, বোরখা, হিজাব, জুয়েলারি, কসমেটিক্স, সাজসজ্জা, নিত্য প্রয়োজনীয় বিভিন্ন সামগ্রী রয়েছে এসব স্টলে।

    প্রসঙ্গত; ফেনীর অনলাইন প্ল্যাটফর্মের উদ্যোক্তাদের নিয়ে ২০১৭ সালে গঠিত হয় ফেনী অনলাইন ফিমেইল এন্ট্রেপ্রেনর্স ফোরাম, যা স্থানীয়ভাবে ফফে নামেই বেশ পরিচিত। এ সংগঠনের মাধ্যমে ২০১৭ সাল থেকেই এ আয়োজন নিয়মিত হচ্ছে। পাশাপাশি উদ্যোক্তাদের জ্ঞান ও দক্ষতা উন্নয়নেও নানা ট্রেনিং ও ওয়ার্কশপের আয়োজন করে ফফে। এ সংগঠনে প্রায় ৩০০ নিবন্ধিত সেলার রয়েছে। ক্রেতা বিক্রেতার মধ্যে মেলবন্ধন সৃষ্টিতে এই ফেস্ট বেশ ভুমিকা পালন করে আসছে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090