আজ

  • রবিবার
  • ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
  • ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

নেশার টাকা না পেলে মারধর, একমাত্র ছেলেকে ধরিয়ে দিলেন বাবা

  • দাগনভূঞা প্রতিনিধি
  • বাবার আবেদনের প্রেক্ষিতে ফেনীর দাগনভূঞা উপজেলার এক মাদকাসক্ত ছেলেকে আটক করে চট্টগ্রাম সরকারি মাদকাসক্ত নিরাময় কেন্দ্র পাঠিয়েছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ফেনী।

    সূত্রে জানা যায়, দাগনভূঞা উপজেলার আমান উল্লাহপুর গ্রামের মোহাম্মদ সালাহ উদ্দিন ভূঞার একমাত্র ছেলে ইকবাল মেমোরিয়াল ডিগ্রি কলেজের ছাত্র ওমর বিন সালা উদ্দিন (২০) তার এলাকায় বখাটেদের সাথে চলাফেরা করে মাদকাসক্ত হয়ে পড়ে। এতে বিভিন্ন সময় অসংলগ্ন ব্যবহার ও পিতা-মাতার সাথে তর্ক বিতর্কে জড়িয়ে পড়ে। নেশার টাকা না পেলে মা বাবার উপরে অত্যাচার, ঘরের আসবাবপত্র ভাঙচুর করে।

    এতে বিভিন্নভাবে সংশোধনের চেষ্টা করেও ছেলেকে সুপথে ফেরাতে না পেরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ফেনী জেলা কার্যালয় বরাবর একটি লিখিত আবেদন করেন। এর প্রেক্ষিতে বৃহস্পতিবার রাত সাড়ে ৮টায় দাগনভূঞা উপজেলার আরিফ প্লাজার সামনে থেকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক ওমর কুমার সেনের নেতৃত্বে একটি টিম অভিযান চালিয়ে আটক করে। ওই রাতেই পিতা-মাতার সহযোগিতায় জরুরী ভিত্তিতে চট্টগ্রাম নাছিরাবাদ সরকারি মাদকাসক্ত নিরাময় কেন্দ্রে প্রেরণ করা হয়।

    মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক অমর কুমার সেন জানান, মাদকাসক্ত ওমর বিন সালা উদ্দিন এর পিতার আবেদনের পরিপ্রেক্ষিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর তদন্ত করে ছেলেটি মাদকাসক্ত নিশ্চিত হওয়ায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের আইন অনুযায়ী ওমর বিন সালা উদ্দিনকে সংশোধন ও চিকিৎসার জন্য চট্টগ্রাম সরকারী মাদকাসক্তি নিরাময় কেন্দ্রে প্রেরন করা হয়েছে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090