আজ

  • শনিবার
  • ২৭শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১২ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

ফেনীতে পল্লীবন্ধু এরশাদের জন্মদিন পালন

  • নিজস্ব প্রতিনিধি
  • ফেনীতে পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদের ৯১তম জন্মদিন পালন করা হয়েছে। শুক্রবার, ২০ মার্চ জন্মদিনে ফেনীর তাকিয়া মসজিদে এরশাদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে এক দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করে জেলা জাতীয় পার্টি।

    এসময় জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার খন্দকার নজরুল ইসলাম, সিনিয়র সহসভাপতি কুতুব উদ্দিন হায়দার, সদর উপজেলা জাতীয় পার্টির আহবায়ক শাহ আলম ভূঁইয়া, ফেনী পৌর জাতীয় পার্টির আহবায়ক হুমায়ন ও সদস্য সচিব মোঃ সেলিম উদ্দিন, পরশুরাম উপজেলার সভাপতি ইউসুফ আলী, ফুলগাজী উপজেলা সভাপতি মোহাম্মদ মিয়া, সোনাগাজী উপজেলার সিনিয়র সহ-সভাপতি মির ইউসুফ, ছাগলনাইয়া উপজেলার সহ-সভাপতি মুক্তিযোদ্ধা বাহার উদ্দিন মজুমদার, ছাগলনাইয়া উপজেলার সেক্রেটারি আলমগির কবির ভুঁইয়া, ফুলগাজী উপজেলার সেক্রেটারি রফিকুল ইসলাম, দাগনভুইয়া উপজেলার সদস্য সচিব জাকির হোসেন আলমগির, সোনাগাজী পৌরসভার সভাপতি মো. মানিক, সেচ্ছাসেবক পার্টির সভাপতি নুরনবী খোন্দকার, মহিলা জাতীয় পার্টির সভাপতি শিরিন আকতার, সাংগঠনিক সম্পাদক ফরিদা ইয়াসমিন, সদর উপজেলার সভাপতি স্বপ্না, যুবসংহতির সাবেক সভাপতি বাবলু, কৃষক পার্টির আহবায়ক জামাল উদ্দিন ও সদস্য সচিব সহিদুল ইসলামসহ উপজেলা নেতৃবৃন্দ।

    শেষে এরশাদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে এবং বিশ্ববাসীকে করোনাভাইরাস থেকে রক্ষা করতে আল্লাহর দরবারে এক বিশেষ দোয়া ও মুনাজাত করা হয়।

    প্রসঙ্গত ; দীর্ঘ ৯০ বছরে এই প্রথম পল্লীবন্ধুকে ছাড়াই তার জন্মদিন পালন করেছেন লাখো ভক্ত-অনুরাগী ও দেশবাসী।
    ১৯৩০ সালের ২০ মার্চ সাবেক সফল রাষ্ট্রপতি, জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, বাংলাদেশের উন্নয়নের মহান রুপকার, আধুনিক বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা ও বাংলাদেশের ইতিবাচক রাজনীতির কিংবদন্তি হুসেইন মুহম্মদ এরশাদ কুড়িগ্রাম শহরের “লাল দালান” বাড়ি খ্যাত নানাবাড়িতে জন্মগ্রহণ করেন। বাংলাদেশের রাজনীতিতে অনেক কীর্তি গড়েছেন পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ। তিনি পৃথিবীর ইতিহাসে অনন্য রাজনীতিবিদ। সামরিক বাহিনী থেকে রাজনীতিতে এসে দেশ পরিচালনা করে ক্ষমতা হস্তান্তরের পরেও বিরোধী রাজনীতিতে অত্যন্ত প্রভাবশালী ছিলেন।

    ফেনী ট্রিবিউন/এএএম/এপি


    error: Content is protected !! please contact me 01718066090