আজ

  • রবিবার
  • ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

উচ্চশিক্ষায় যুক্তরাজ্য গমনে বীকন মডেল কলেজের প্রভাষক ইকবালের বিদায় সংবর্ধনা

  • নিজস্ব প্রতিনিধি
  • ফেনীর স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান বীকন মডেল কলেজের ইংরেজি বিষয়ের প্রভাষক ইকবাল হোসেন ভূঞা উচ্চশিক্ষার জন্য যুক্তরাজ্য গমনে কলেজ শিক্ষক পরিষদের পক্ষ থেকে বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে। ২১ জানুয়ারি শনিবার দুপুরে কলেজের শিক্ষক মিলনায়তনে অনুষ্ঠিত সংবর্ধনায় প্রধান অতিথি ছিলেন ধর্মপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও কলেজ গভর্নিং বডির সভাপতি শাহাদাত হোসেন শাকা ।

    বীকন মডেল কলেজের কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ এস.এম মাছুম বিল্লাহ’র সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগ নেতা নুর উদ্দিন জাহাঙ্গীর, সংবর্ধিত অতিথি ইকবাল হোসেন ভূঁইয়া। এসময় বক্তব্য রাখেন কলেজের প্রভাষক আবুল কালাম, আবদুল্লাহ আল-মামুন, আবুল খায়ের, মহি উদ্দিন, জিয়া উদ্দিন, আশরাফুল হক, নুর জাহান আক্তার রুমা, আয়েশা আক্তার ঝিলিক ও জেসমিন আক্তার। সংবর্ধনায় কলেজ পরিচালনা কমিটির সদস্য, শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

    অনুষ্ঠানে বিদায়ী প্রভাষক ইকবাল হোসেন ভূঞার হাতে স্মৃতির নিদর্শন স্বরূপ ক্রেস্ট ও শুভেচ্ছা উপহার তুলে দেন কলেজ গভর্নিং বডির সভাপতি সহ শিক্ষক মন্ডলী।

    সংবর্ধনার জবাবে ইকবাল হোসেন ভূঞা বলেন, ফেনীর একমাত্র বেসরকারি কলেজ যার প্রাকৃতিক মনোরম পরিবেশে নিজস্ব ক্যাম্পাস রয়েছে। এক ঝাঁক তরুণ মেধাবী শিক্ষকের পাঠদানে শিক্ষার গুণগত মানে শীর্ষে থাকা এই কলেজ আমাকে শিক্ষকের পরিচয় দিয়েছে। যে পরিচয় আমি গর্ববোধ করি। জীবনের প্রয়োজনে উচ্চশিক্ষার জন্য যুক্তরাজ্য গেলেও হৃদয়ে কলেজটিকে আমি সব সময় লালন করবো।

    উল্লেখ্য, ইকবাল হোসেন ভূঞা ২০১৫ সালে বীকন মডেল কলেজে ইংরেজি বিষয়ের প্রভাষক হিসেবে যোগদান করেন।

    ফেনী ট্রিবিউন/এএএম/এমপি


    error: Content is protected !! please contact me 01718066090