আজ

  • শনিবার
  • ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

ফেনীতে কমিশনার জয়নাল আবেদীন স্মৃতি ক্রিকেটের ম্যাচ ড্র অনুষ্ঠিত

  • নিজস্ব প্রতিবেদক
  • ফেনী সরকারি কলেজ ছাত্র সংসদ (ফেকসু) আয়োজিত কমিশনার জয়নাল আবেদীন স্মৃতি ক্রিকেট টুর্ণামেন্টের ম্যাচ ড্র অনুষ্ঠিত হয়েছে। লটারির মাধ্যমে টুর্ণামেন্টে অংশগ্রহনকারী ১৮টি দলের ম্যাচ নির্ধারন করা হয়। মঙ্গলবার দুপুর ১২টায় কলেজ মাঠে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফেনী সরকারি কলেজ অধ্যক্ষ প্রফেসর বিমল কান্তি পাল।

    লটারির মাধ্যমে ভাগ্য নির্ধারনে উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে বাংলা ও পদার্থ বিজ্ঞাণ বিভাগ। প্রথম রাউন্ডের ২য় ম্যাচে ইংরেজী ও সমাজকর্ম, ৩য় ম্যাচে ইসলামের ইতিহাস ও বিএসএস, ৪র্থ ম্যাচে অর্থনীতি ও রাষ্ট্রবিজ্ঞান বিভাগ, ৫ম ম্যাচে গতবারের চ্যাম্পিয়ন হিসাববিজ্ঞান ও রানার্স বিবিএস মুখোমুখি হবে, ৬ষ্ঠ ম্যাচে গণিত ও ইতিহাস, ৭ম ম্যাচে উদ্ভিদবিদ্যা ও ব্যবস্থাপনা, ৮ম ম্যাচে একাদশ-দ্বাদশ ও দর্শন বিভাগ এবং প্রথম রাউন্ডের সর্বশেষ ম্যাচে প্রতিদ্বন্ধিতা করবেন প্রাণিবিদ্যা ও রসায়ন বিভাগ। খেলা নক আউট পদ্ধতিতে অনুষ্ঠিত হবে।

    ফেকসু ভিপি তোফায়েল আহমেদ তপুর পরিচালনায় জিএস রবিউল হক রবিনের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গণিত বিভাগের বিভাগীয় প্রধান শিব প্রসাদ দাস গুপ্ত, হিসাববিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর আব্দুল কাইয়ুম, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান মুক্তার হোসেইন, দর্শন বিভাগের বিভাগীয় প্রধান মো. লিয়াকত আলী, দীনেশ চন্দ্র পাল, বিভিন্ন বিভাগের শিক্ষকমন্ডলী, ফেকসু নেতৃবৃন্দ, খেলোয়াড়, কলেজের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

    এর পূর্বে অতিথিবৃন্দ দলের টীম ম্যানেজার ও অধিনায়কের হাতে জার্সি তুলে দেন। আগামী ২৩ জানুয়ারি টুর্ণামেন্টের উদ্ধোধন অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন ফেনী-২ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090