আজ

  • বুধবার
  • ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
  • ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

নানা আয়োজনে বন্ধুর বন্ধন ২১ বছরে পদার্পণ

  • নিজস্ব প্রতিনিধি
  • ঐতিহ্যবাহী সামাজিক সংগঠন বন্ধুর বন্ধন ২০ পেরিয়ে গৌরবের ২১ বছরে পা রেখেছে। এ উপলক্ষ্যে সোমবার সন্ধ্যায় শহরের ফুড গার্ডেন চাইনিজ রেস্টুরেন্টে কেক কাটা, আলোচনা সভা ও প্রীতিভোজের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রহমান বি.কম।

    সংগঠনটির সভাপতি মোহাম্মদ সেফায়েত উল্লাহর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জি.এম তাজউদ্দিন পলাশের সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন ফেনী পৌরসভার প্যানেল মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী, সাপ্তাহিক হকার্স সম্পাদক নুরুল করিম মজুমদার, দৈনিক প্রথম আলো প্রতিনিধি আবু তাহের, দৈনিক ফেনীর সময় সম্পাদক মোহাম্মদ শাহাদাত হোসেন, চ্যানেল আই ফেনী প্রতিনিধি রবিউল হক রবি, সংগঠনের প্রতিষ্ঠাতা নাজমুল করিম ভূঞা সুমন, পৃষ্ঠপোষক জালাল উদ্দিন বাবলু ও আবু জোবায়ের মুন্না, সাপ্তাহিক স্বদেশপত্র সম্পাদক এন.এন জীবন, সাপ্তাহিক ফেনীর প্রত্যয় সম্পাদক ইলিয়াছ পাটোয়ারি। এছাড়া সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

    বক্তারা বলেন, সংগঠনটি প্রতিষ্ঠার পর থেকে সামাজিক কর্মকান্ডে ব্যাপক ভূমিকা রাখছে। ফেনী জেলা বন্ধুদের উন্নতির পাশাপাশি বিভিন্ন কর্মসূচীর মাধ্যমে সমাজের হতদরিদ্র ও পিছিয়ে পড়া মানুষদের সেবায় কাজ করে ব্যাপক সুনাম কুঁড়িয়েছে। এক ঝাঁক উদ্যোমী ও তারুণ্যদৃপ্ত যুবকদের প্রতিষ্ঠিত এ সংগঠনটি এখন সামাজিক সংগঠনের মডেল হিসেবে পরিনত হয়েছে। এই সংগঠনটির কর্মকান্ড ইতিমধ্যে ফেনীর ৬ উপজেলা ছাড়িয়ে রাজধানী ঢাকায়ও কার্যক্রম চলছে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি/এপি


    error: Content is protected !! please contact me 01718066090