আজ

  • বৃহস্পতিবার
  • ২৯শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
  • ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

ফেনী জেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচনে আ’লীগে মনোনয়নপত্র কেনার হিড়িক

  • নিজস্ব প্রতিবেদক
  • ফেনী জেলা পরিষদ চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়নপত্র কেনার হিড়িক পড়েছে। রবিবার বিকাল ৫টা পর্যন্ত দলীয় সভানেত্রীর রাজনৈতিক কার্যালয় থেকে মনোনয়নপত্র বিতরণ ও জমাদান করা হবে।

    দলীয় সূত্র জানায়, শনিবার পর্যন্ত ১০ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। এরা হলেন জেলা আওয়ামীলীগের সদ্য সাবেক সহ-সভাপতি আলী হায়দার ও জিপি প্রিয়রঞ্জন দত্ত, সাবেক অর্থ সম্পাদক হাজী ওবায়দুল হক, জেলা পরিষদের বর্তমান প্যানেল চেয়ারম্যান ফয়েজুল কবির, সোনাগাজী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জেড.এম কামরুল আনাম, জেলা যুবলীগের সাবেক আহবায়ক এম. আজহারুল হক আরজু।

    আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক সায়েম খান এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদ সদস্য জয়নাল আবেদীন হাজারী, জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি আকরাম হোসেন হুমায়ুন ও খায়রুল বাশার মজুমদার তপন, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সাইফুদ্দিন নাসির ফরম সংগ্রহ করেছেন।

    আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতারা জানান, দলীয় মনোনয়ন প্রত্যাশার চেয়ে নিজেদের উপস্থিতি ও গ্রহণযোগ্যতা বাড়াতেই অনেকেই মনোনয়ন কিনছেন। এতে করে তারা এলাকায় নিজেদের অস্তিত্ব যেমন জানান দিচ্ছেন, তেমনি দলীয় হাইকমান্ডের নজরে আসার জন্যও কেউ কেউ মনোনয়নপত্র কিনছেন।

    প্রসঙ্গত; গত ৬ সেপ্টেম্বর রাতে আজিজ আহম্মদ চৌধুরীর মৃত্যুতে ফেনী জেলা পরিষদ চেয়ারম্যান পদটি শূন্য হয়ে যায়। ২০১৬ সালের ২৮ অক্টোবর অনুষ্ঠিত নির্বাচনে চেয়ারম্যান পদে তিনি বিনাপ্রতিদ্বন্ধীতায় নির্বাচিত হন।

    ফেনী ট্রিবিউন/এএএম/এপি


    error: Content is protected !! please contact me 01718066090