আজ

  • শুক্রবার
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘ক্ষমতা ও দলকে ব্যবহার করে কেউ যেন কুকর্ম, অপকর্ম করতে না পারে’

  • নিজস্ব প্রতিবেদক
  • ফেনী-১ আসনের সংসদ সদস্য ও জাসদ কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শিরিন আখতার বলেছেন, ক্ষমতার লড়াই চলছে, ক্ষমতার অপব্যবহার, দখলবাজের লড়াই চলছে। তার বিরুদ্ধে আমরা বলবো কোন প্রতারক বা এমন কেউ ক্ষমতাকে ব্যবহার করে, দলকে ব্যবহার করে কোন ধরণের কুকর্ম, অপকর্ম যাতে না করতে পারে সে লক্ষ্যে আমরা আগামী ২৪ তারিখে জেলা পুলিশ সুপার বরাবরে স্মারকলিপি প্রদান করবো।

    প্রশাসনের সকল ক্ষেত্রে দুর্নীতি বন্ধ ও সুশাসনের জন্য রাজনৈতিক চুক্তির দাবীতে ফেনী জেলা জাসদের কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। শুক্রবার ফেনী জেলা পরিষদের ড. সেলিম আল দীন মিলনায়তনে অনুষ্ঠিত সভায় ফেনী জেলা জাসদ’র সভাপতি কাজী আবদুল বারীর সভাপতিত্ব করেন।

    ফেনী জেলা জাসদ’র সাধারণ সম্পাদক আবদুল মোমিন মজুমদারের সঞ্চালনায় অনুষ্ঠিত কর্মী সভায় বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক নইমুল আহসান জুয়েল, সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন বাবুল।

    কর্মীসভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় সহ-সম্পাদক রোকেয়া সুলতানা আন্জু, কেন্দ্রীয় সদস্য শাহীন আখতার পারভীন, পরশুরাম উপজেলা ভারপ্রাপ্ত সভাপতি মোশাররফ হোসেন, ফুলগাজী উপজেলা সভাপতি আবুল খায়ের মেম্বার প্রমুখ।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি/এপি


    error: Content is protected !! please contact me 01718066090