আজ

  • বুধবার
  • ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

২২ সেপ্টেম্বর ফেনীতে আওয়ামী লীগের নির্বাচনী রোড মার্চে ব্যাপক শোডাউনের প্রস্তুতি

  • নিজস্ব প্রতিনিধি
  • আগামী ২২ সেপ্টেম্বর ফেনী আসছেন আওয়ামীলীগের নির্বাচনী রোড মার্চ। ওইদিন দুপুর আড়াইটার দিকে শহরের ট্রাংক রোডের দোয়েল চত্ত্বরে সমাবেশ অনুষ্ঠিত হবে। সমাবেশে লক্ষাধিক নেতাকর্মীর জমায়েতের প্রস্ততি নিচ্ছে দলটির নেতারা। এদিকে সমাবেশ উপলক্ষে শহরে বিভিন্ন স্থানে বিলবোর্ড, পেস্টুন, ব্যানার সাটানো হয়েছে। এতে শহর জুড়ে নেতাকর্মীদের উৎসবের আমেজ বিরাজ করছে।

    সংশ্লিষ্ট সূত্র জানায়, ঢাকা থেকে চট্টগ্রাম-কক্সবাজার নির্বাচনী রোড মার্চ করবে আওয়ামীলীগ। ওইদিন দুপুরে ট্রাংক রোডের কেন্দ্রীয় শহীদ মিনার চত্ত্বরে আয়োজিত সমাবেশে প্রধান অতিথি থাকবেন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সমাবেশে বিশেষ অতিথি হিসেবে যুগ্ম সম্পাদক মাহবুবুল আলম হানিফ, প্রচার সম্পাদক ড. হাসান মাহমুদ, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, ব্যারিষ্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলসহ কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দ অংশ নেবেন।

    অন্যদিকে সমাবেশ সফল করতে শুক্রবার জেলা আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের এক যৌথ সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী প্রধান অতিথি ছিলেন। জেলা সভাপতি আবদুর রহমান বি.কম এর সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক শহীদ খোন্দকারের পরিচালনায় সভায় অন্যদের মধ্যে সিনিয়র সহ-সভাপতি এডভোকেট আক্রামুজ্জামান, পিপি হাফেজ আহম্মদ, জিপি প্রিয়রঞ্জন দত্ত, সদস্য ও পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিন, সদস্য ও ঢাকাস্থ ফেনী সমিতির সভাপতি শেখ আবদুল্লাহ, কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক জহির উদ্দিন মাহমুদ লিফটন, সদর উপজেলা সভাপতি করিম উল্যাহ বি.কম, পৌর সাধারণ সম্পাদক আবদুল করিম, পরশুরাম উপজেলা সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার, ছাগলনাইয়া উপজেলা সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, ফুলগাজী উপজেলা সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আবদুল আলিম মজুমদার, সোনাগাজী উপজেলা সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র রফিকুল ইসলাম খোকন, দাগনভূঞা উপজেলা সভাপতি মাষ্টার কামাল উদ্দিন, জেলা যুবলীগ সভাপতি দিদারুল কবির রতন ও সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল, মহিলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক লায়লা জেসমিন বড় মনি প্রমুখ। এছাড়া ৫টি উপজেলা আওয়ামীলীগের প্রস্তুতি সভা সম্পন্ন হয়েছে।

    ফেনী জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জামাল উদ্দিন জানান, প্রস্তুতি সভায় নিজাম উদ্দিন হাজারী এমপি জেলার প্রতিটি উপজেলার পাড়া-মহল্লা থেকে সকল নেতাকর্মীকে উপস্থিতির নির্দেশ দেন। সমাবেশে সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরা হবে। সমাবেশকে ঘিরে নেতাকর্মীদের মাঝে উৎসবের আমেজ বিরাজ করছে।

    ফেনী জেলা আওয়ামীলীগের সভাপতি আবদুর রহমান বিকম বলেন, নির্বাচনী রোড মার্চ ফেনীতে আগমন উপলক্ষে লক্ষাধিক লোকসমাগমের প্রস্তুতি নেয়া হয়েছে। ইতোমধ্যে জেলা ও উপজেলা প্রস্তুতি সভা সম্পন্ন হয়েছে। ফেনী কেন্দ্রীয় শহীদ মিনারে মঞ্চ নির্মাণের কাজ চলছে।

    ফেনী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ফেনীতে শত শত কোটি টাকার উন্নয়ন কর্মকান্ড হয়েছে। সরকারের উন্নয়ন কর্মকান্ড তৃণমূলে পৌছে দিতে ব্যাপক প্রস্তুতি নেয়া হয়েছে। ফেনীতে দেশের প্রথম ছয় লেনের ফ্লাইওভার নির্মাণের জন্য প্রধানমন্ত্রীর নিকট ফেনীবাসী কৃতজ্ঞ।

    সম্পাদনা : এএএম/এসকে


    error: Content is protected !! please contact me 01718066090