আজ

  • মঙ্গলবার
  • ১১ই আগস্ট, ২০২০ ইং
  • ২৭শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

ফুলগাজীতে চকলেটের লোভ দেখিয়ে শিশু ধর্ষণ, কিশোর আটক

  • ফুলগাজী প্রতিনিধি
  • ফুলগাজী উপজেলার আমজাদ হাট ইউনিয়নের মনিপুর এলাকায় ৫ বছর বয়সী এক শিশুকে চকলেটের লোভ দেখিয়ে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। পুলিশ রবিবার বিকালে ঘটনায় অভিযুক্ত মো. রায়হান (১৪) কে আটক করেছে।

    পুলিশ, ছাত্রীর পরিবার ও স্থানীয় সূত্র জানায়, ওই শিশু স্থানীয় একটি বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী। রবিবার দুপুরে শিশুটি বাড়ির পাশে খেলা করছিল। এসময় কিশোর মো. রায়হান তাকে চকলেট কিনে দেওয়ার কথা বলে ডাক দেয়। তার ডাকে সাড়া না দেওয়ায় শিশুকে মুখ চেপে ধরে রায়হান পাশের একটি নির্জনস্থানে নিয়ে ধর্ষণ করে। শিশুটি চিৎকার করলে রায়হান দ্রুত পালিয়ে যায়। চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে গিয়ে শিশুটিকে উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়। পরে বাড়িতে শিশুটি অসুস্থ্য হয়ে পড়লে তাকে প্রথমে ফুলগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক শিশুটির অবস্থা বেগতিক দেখে প্রাথমিক চিকিৎসা দিয়ে ফেনী জেনারেল হাসপাতালে প্রেরন করেন।

    স্থানীয় লোকজন অভিযোগ করেন, উপজেলার মনিপুর এলাকার কিশোর রায়হানের বাবা মো. আবুল কাশেম থানার সোর্স হওয়ায় ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা করেন এবং শিশুটির পরিবারকে থানায় যেতে বাধা দেন।

    ফুলগাজী থানার ওসি মো: কুতুব উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে ধর্ষক রায়হানকে আটক করে থানায় নিয়ে আসে। তবে এ ঘটনায় শিশুটির পরিবারের পক্ষ থেকে থানায় কোন অভিযোগ দেয়া হয়নি। অভিযোগ পেলে মামলা দায়েরপূর্বক রায়হানের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090