আজ

  • মঙ্গলবার
  • ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনীতে দুই দিনব্যাপী সাংস্কৃতিক উৎসব উদ্বোধন

  • নিজস্ব প্রতিনিধি
  • ফেনীতে দুই দিনব্যাপী সাংস্কৃতিক উৎসব শুক্রবার বিকালে জেলা শিল্পকলা একাডেমিতে বেলুন উড়িয়ে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন সাংস্কৃতিক বিষয়ক মন্ত্রনলায়ের সচিব মো. নাছির উদ্দিন আহমেদ।

    এ উপলক্ষে আযোজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফেনী জেলা প্রশাসক মনোজ কুমার রায়। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান বিকম, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক দেবময় দেওয়ান, অতিরিক্স জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মাহবুবুল আলম মজুমদার, ফেনী পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিন, নাট্য ব্যক্তিত্ব রোকেয়া প্রাচী, জেলা শিল্পকলা একাডেমীর কালচারাল অফিসার জোছনা আরা যুথি। অনুষ্ঠানে বিভিন্ন শ্রেণি পেশার গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

    ফেনী জেলা প্রশাসনের ব্যবস্থাপনায় ও জেলা শিল্পকলা একাডেমির সহযোগিতায় এই উৎসবে স্থানীয় বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের শিল্পীদের অংশগ্রহণে আঞ্চলিক ও লোকজ সংগীত, পুঁথি গান, রবীন্দ্র সংগীত, নজরুল গীতি, দেশাত্বকবোধক গান, আধুনিক গান, নাটক, আবৃত্তি ও লোকনৃত্যের আয়োজন করা হয়েছে।

    দুই দিনের সাংস্কৃতিক উৎসব উপলক্ষে জেলা শিল্পকলা একাডেমীর প্রবেশ পথে ব্যানার সম্বলিত সু-সজ্জিত গেইট, প্রধান গেইট থেকে শিল্পকলা একাডেমীর ভবন পর্যন্ত রাস্তার দুইপার্শ্বে বিভিন্ন রঙ্গের পতাকা ও আলোক সজ্জা করা হয়।

    সম্পাদনা : এএএম/জেটি


    error: Content is protected !! please contact me 01718066090