আজ

  • বুধবার
  • ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

ছাত্রদলের কেন্দ্রীয় কমিটিতে যুগ্ম সাধারণ সম্পাদক পরশুরামের এলিনা

  • সংবাদ বিজ্ঞপ্তি
  • বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় কমিটিতে যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে পদন্নোতি পেয়েছেন ফেনীর পরশুরামের মেয়ে তানজিয়া আফরিন এলিনা।

    গত ১৫ জুন দুপুরে রাকিবুল ইসলাম রাকিবকে সভাপতি ও নাছির উদ্দিন নাছিরকে সাধারণ সম্পাদক করে ২৬০ জন বিশিষ্ট ছাত্রদলের কেন্দ্রীয় আংশিক পূর্ণাঙ্গ কমিটি বিএনপির কেন্দ্রীয় সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ স্বাক্ষরে প্রকাশিত হয়। এতে তানজিয়া আফরিন এলিনা যুগ্ম সাধারন সম্পাদক হন। এর আগের কমিটিতে তিনি সহ সাধারণ সম্পাদক ছিলেন।

    এলিনা ফেনীর পরশুরাম উপজেলার সলিয়া গ্রামের মৃত আবুল খায়ের মজুমদার ও মোসাম্মৎ নাসরিন জাহানের একমাত্র মেয়ে।

    এলিনা দীর্ঘদিন জাতীয়তাবাদী ছাত্রদলের রাজনীতির সাথে সম্পৃক্ত। তিনি তেজগাঁও কলেজ শাখা ছাত্রদলের হয়ে দীর্ঘ সময় ধরে রাজপথে সক্রিয় ভূমিকা রেখে আসছেন।

    এ ছাড়াও তিনি জাতীয়তাবাদী আইন ছাত্র ফোরামের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এর পদে দায়িত্ব পালন করেছেন।
    জাতীয় বিশ্ববিদ্যালয়ের সদ্য প্রকাশিত রেজাল্ট তিনি এ বছর এলএলবি পাশ করেছেন ঢাকা সেন্ট্রাল ‘ল কলেজ থেকে।

    তানজিয়া আফরিন এলিনা তার প্রতিক্রিয়ায় বিএনপির চেয়ারপার্সন সাবেক ৩ বারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এবং বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির ছাত্রবিষয়ক সম্পাদক রকিবুল ইসলাম বকুল কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি রাকিবুল ইসলাম রাকিব ও সাধারণ সম্পাদক নাছির উদ্দিন নাসির এর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। দায়িত্ব পালনে তিনি ছাত্রদলের সর্বস্তরের নেতাকর্মীদের সমর্থন ও দোয়া কামনা করেছেন।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090