আজ

  • বৃহস্পতিবার
  • ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ছাগলনাইয়ায় আম পাড়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত বৃদ্ধার মৃত্যু

  • ছাগলনাইয়া প্রতিনিধি
  • ফেনীর ছাগলনাইয়ার রাধানগর ইউনিয়নের নিচিন্তা গ্রামে একই বাড়ীতে গাছের আম পাড়াকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত বৃদ্ধা চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তাঁর নাম ফিরোজা বেগম (৬০)। তিনি রাধানগর ইউনিয়নের নিচিন্তা গ্রামের হাজী আবদুল আজিজের বাড়ীর আবদুল মজিদের স্ত্রী।

    মঙ্গলবার সন্ধ্যায় নিচিন্তা গ্রামে ওই সংঘর্ষের ঘটনাটি গটেছে। বুধবার সকালে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

    পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলার রাধানগর ইউনিয়নের নিচিন্তা গ্রামের হাজী আবদুল আজিজের বাড়ীর চাচাতো-জেঠাতো ভাই সম্পর্কীয় একরামুল হকের সাথে একই বাড়ীর মফিজের রহমানের সাথে দীর্ঘদিন থেকে বাড়ীর সীমানা ও জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছিল। গত মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বাড়ীতে উভয় পক্ষের সীমানায় একটি আম গাছের পাকা আম পাড়াকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি ও ঝগড়া শুরু হয়। তর্ক বিতর্ক থেকে হাতাহাতি ও পরে লাঠিসোটা নিয়ে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। এসময় একরামুল হকের মা ফিরোজা বেগম এগিয়ে গেলে তাকে লাঠি দিয়ে এলোপাথাড়ী পিটিয়ে আহত করা হয়। আশেপাশের লোকজন এগিয়ে গিয়ে ওই বৃদ্ধা ফিরোজা বেগমকে উদ্ধার করে প্রথমে ফেনী ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে ভর্তি করে। রাতেই তাঁকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। গতকাল বুধবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেছেন। বিকেলে গ্রামের বাড়ীতে বৃদ্ধার লাশ দাফন করা হয়।

    এ ঘটনায় বৃদ্ধার ছেলে একরামুল হক বাদী হয়ে ছাগলনাইয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

    ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহীদুল ইসলাম আম পাড়াকে কেন্দ্র করে সংঘর্ষে আহত বৃদ্ধার মৃত্যর ঘটনায় থানায় মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করেন।

    ফেনী ট্রিবিউন/এএএম/পিটি


    error: Content is protected !! please contact me 01718066090