আজ

  • সোমবার
  • ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনীতে ট্রাভেল এজেন্ট এসোসিয়েশনের নির্বাচন : ফখরুল সভাপতি, ইকবাল সম্পাদক

  • নিজস্ব প্রতিনিধি
  • ফেনীতে ট্রাভেল এজেন্ট এসোসিয়েশনের কার্যকরী কমিটির দ্বি-বার্ষিক নির্বাচন ২০২৪-২৬ আজ শনিবার ফেনী ফুড গার্ডেন চাইনিজ রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে ১৯ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন মো. ফখরুল ইসলাম, ১৫ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মো.ইকবাল হোসেন ভূঞা।

    ট্রাভেল এজেন্ট এসোসিয়েশনের নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে ৫ জন প্রতিদ্বন্ধীতা করেন। এতে দি মেহেদী ইন্টারন্যাশনাল এর স্বত্ত্বাধীকারী আবদুল আলী আনসারী, ফেনী ট্রাভেলস্ এন্ড ট্যুরস মো. ফখরুল ইসলাম। সাধারণ সম্পাদক পদে কেয়ার ইন্টারন্যাশনালের স্বত্ত্বাধীকারী মো. ইকবাল হোসেন ভূইয়া, আমানত ট্রাভেলস্ এন্ড ট্যুরস মো. আবদুল কাইয়ুম , আর.এম ট্রাভেলস্ এন্ড ট্যুরস রবিউল হক ভূইয়া প্রতিদ্বন্দ্বিতা করেন।

    সকাল ১০ টা থেকে থেকে ভোট গ্রহণ শুরু হয়ে বিকাল ২ টা পূর্যন্ত চলে। নির্বাচন কমিশনেরর দায়িত্ব পালন করেন মাহবুবুল ইসলাম। নির্বাচনে কো-অডিনেটরের দ্বায়িত্বে ছিলেন কাজী ফখরুল আলম মুরাদ ও এম কে আলম ভূইয়া। নির্বাচনে পর্যবেক্ষনের দ্বায়িত্বে ছিলেন এনএন জীবন, এম. এমরান পাটোয়ারী ও কাজী আলমগীর।

    ২৭ জন ভোটারের মধ্যে ২৫ জন প্রত্যক্ষ ভোটে ১৯ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়। তার প্রতিদ্বন্দ্বী আবদুল আলী আনসারী পান ৬ ভোট। ১৫ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হন মো. ইকবাল হোসেন ভূঞা। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রবিউল হক ভূইয়া ৪ ভোট ও মো. আবদুল কাইয়ুম ৬ ভোট পেয়েছেন।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090