আজ

  • শনিবার
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সালামনগরে হাতের সুন্দর লেখা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

  • নিজস্ব প্রতিনিধি
  • আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে দাগনভূঞা উপজেলার মাতুভূঞা ইউনিয়নের সালামনগরে ভাষা শহীদ আবদুস সালাম গ্রন্থাগার ও স্মৃতি জাদুঘর মিলনায়তনে হাতের সুন্দর লেখা প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে প্রতিযোগিতা শুরু হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দাগনভূঞা থানার ওসি মো. হাসান ইমাম।

    ভাষা শহীদ সালাম স্মৃতি পরিষদের সভাপতি ও দৈনিক ফেনীর সময় সম্পাদক মোহাম্মদ শাহাদাত হোসেনের সভাপতিত্বে এবং প্রতিযোগিতার আহ্বায়ক ও দৈনিক আমাদের সময়ের দাগনভূঞা প্রতিনিধি কাজী ইফতেখারুল আলমের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন মাতুভূঞা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল্লাহ আল মামুন, উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা দিলরুবা লাইলী, দাগনভূঞা আজিজিয়া সিনিয়র ফাজিল মাদরাসার সভাপতি নুরুল হুদা হুদন, আরটিভির জেলা প্রতিনিধি আজাদ মালদার, ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশন প্রতিনিধি সমির উদ্দিন ভূঁঞা, দাগনভূঞা প্রেসক্লাবের সভাপতি নুরুল আলম খান, সাবেক সভাপতি এম এ তাহের ও ইমাম হাসান কচি, সুজন দাগনভূঞা কমিটির সহ-সভাপতি কিশান মোশাররফ, ভাষা শহীদ আবদুস সালাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরজাহান বেগম, ছিদ্দিক নগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক চন্দন কুমার ভৌমিক।

    এসময় দক্ষিণ নেয়াজপুর মকবুল আহাম্মদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক একরামুল হক, হীরাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বিধান চন্দ্র, মাতুভূঞা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আকনুর, দৈনিক ফেনী প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুন, দৈনিক স্টারলাইন প্রতিনিধি জুলফিকার আলম, দৈনিক ভোরের দর্পন প্রতিনিধি নুর হোসেন, ভাষা শহীদ সালাম স্মৃতি পরিষদের সদস্য মোজাম্মেল হক হাছান ও সাইফুল ইসলাম প্রমুখ।

    অনুষ্ঠানে দুটি বিভাগে বিভিন্ন বিদ্যালয়ের ১ম শ্রেণী থেকে ৫ম শ্রেণী পর্যন্ত শতাধিক শিক্ষার্থী অংশ নেয়। শেষে ক ও খ গ্রুপে বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090