আজ

  • শুক্রবার
  • ২৬শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৩ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

গৌরবের ২১ বছরে বন্ধুর বন্ধন

  • নিজস্ব প্রতিবেদক
  • ফেনীর ঐতিহ্যবাহী সামাজিক সংগঠন বন্ধুর বন্ধন ২০ পেরিয়ে গৌরবের ২১ বছরে পা রাখছে। এ উপলক্ষ্যে আজ ২০ জানুয়ারি সোমবার সন্ধ্যায় শহরের ফুড গার্ডেন চাইনিজ রেস্টুরেন্টে নানা অনুষ্ঠান মালার আয়োজন করেছে। বিকাল ৪টা থেকে অনুষ্ঠান শুরু হয়ে শোভাযাত্রা,বেলুন উত্তোলন,আলোচনা সভা, কেক কাটা ও প্রীতিভোজের আয়োজন রয়েছে।

    সংগঠনটির সভাপতি মোহাম্মদ সেফায়েত উল্লাহ,সাধারণ সম্পাদক জি এম তাজউদ্দিন পলাশ জানান,সংগঠনটি প্রতিষ্ঠার পর থেকে সামাজিক কর্মকান্ডে ব্যাপক ভূমিকা রাখছে।

    এ সংগঠনটি প্রান পুরুষ,স্বপ্নের ফেরিওয়াল হলেন নাজমুল করিম ভুইয়া সুমন, তিনি ফেনী জেলা বন্ধুদের উন্নতির পাশাপাশি বিভিন্ন কর্মসূচীর মাধ্যমে সমাজের হতদরিদ্র ও পিছিয়ে পড়া মানুষদের সেবায় কাজ করেছেন। কাজের মাধ্যমে এ সংগঠনটি ব্যাপক সুনাম কুড়িয়েছে।

    এক ঝাঁক উদ্যোমী ও তারুণ্যদৃপ্ত যুবকদের প্রতিষ্ঠিত এ সংগঠনটি এখন সামাজিক সংগঠনের মডেল হিসেবে পরিনত হয়েছে। এই সংগঠনটির কর্মকান্ড ইতিমধ্যে ফেনীর ৬ উপজেলা ছাড়িয়ে রাজধানীর ঢাকায়, চট্রগ্রাম ও নোয়াখালী কার্যক্রম চলছে।

    এদিকে সামাজিক সংগঠন বন্ধুর বন্ধনের ২১ বছরে পর্দাপনে অনলাইন নিউজ পোর্টাল ‘ফেনী ট্রিবিউন’ এডিটর আবদুল্লাহ আল-মামুন শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। তিনি সংগঠনটির আরো সমৃদ্ধি ও সফলতা কামনা করেন।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090