আজ

  • শনিবার
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টূর্নামেন্টের উদ্বোধন

  • শহর প্রতিনিধি
  • জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ্ব-১৭) এর ফেনী জেলা পর্যায়ের খেলা বৃহস্পতিবার বিকালে ফেনী ভাষা শহীদ আবদুস সালাম স্টেডিয়ামে শুভ উদ্বোধন করা হয়েছে।

    ফেনী জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিসের আয়োজনে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে খেলা উদ্বোধন করেন ফেনীর সিভিল সার্জন ডা. মো. নিয়াতুজজামান। ফেনীর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও টুর্নামেন্ট কমিটির আহবায়ক মোছা. সুমনী আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ফুলগাজী উপজেলার নির্বাহী অফিসার সাইফুল ইসলাম, ছাগলানাইয়া উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া তাহের, উপজেলা ভূমি কর্মকর্তা সুজন চন্দ্র রায়, বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সাধারণ সম্পাদক ও ফেনী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার।

    এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসনের সহকারী কমিশনার এন.এম আবদুল্লাহ আল-মামুন, জেলা ক্রীড়া অফিসার ও টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব মো. হারুন অর রশিদ কাজল, ফেনী পল্লী বিদ্যুৎ সমিতির সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা আবদুল মোতালেব, ফেনী সদর উপজেলার ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. আবুল হাশেম, জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ দেলোয়ার হোসেন ডালিমসহ নির্বাহী কমিটির সদস্যবৃন্দ।

    টুর্নামেন্টে জেলার ছয়টি উপজেলা ও ফেনী পৌরসভা দলসহ বালক বালিকা মোট ১৪টি দল অংশগ্রহণ করছে। উদ্বোধনী দিনের খেলায় মুখোমুখি হয় ফেনী সদর উপজেলা দল-দাগণভূঞা উপজেলা দল। নিধারিত সময়ের খেলা গোল শূন্য ড্র হওয়ায় খেলাটি ট্রাইবেকারে গড়ায়। দাগনভূঞা উপজেলা দল ট্রাইবেকারে ৮-৭ গোলে ফেনী সদর উপজেলা দলকে পরাজিত করে সেমিফাইনাল খেলার যোগ্যতা অর্জন করে।

    আগামী ২০ সেপ্টেম্বর একই মাঠে বালকদের খেলায় সোনাগাজী উপজেলা বনাম ছাগলনাইয়া উপজেলা দল এবং বালিকাদের সদর উপজেলা বনাম দাগনভূঞা উপজেলা দল মুখোমুখি হবে।

    ফেনী ট্রিবিউন/ এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090