আজ

  • শুক্রবার
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনী রেলওয়ে স্টেশনে রবি’র বিশুদ্ধ খাবার পানির প্লান্ট উদ্বোধন

  • নিজস্ব প্রতিনিধি
  • ফেনী রেলওয়ে স্টেশনে বিশুদ্ধ খাবার পানির প্লান্টের উদ্বোধন করেছে মোবাইল সেবা প্রধানকারী প্রতিষ্টান রবি। ফেনী রেলওয়ে স্টেশনে এটি রবির ১০ পানির প্লান্ট। বৃহস্পতিবার দুপুরে স্টেশানে প্লান্টের উদ্বোধন করেন ফেনী জেলা প্রশাসক মনোজ কুমার রায়।

    অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ফেনী সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান বিকম, রবি’র হেড অফ কর্পোরেট এন্ড রেগুলেটরী অ্যাফেয়ার্স শাহেদ আলম, ফেনী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মামুন, ওয়াটার এইড এর প্রোগ্রাম অফিসার তৌহিদুর রহমান, ফেনী রেলওয়ে স্টেশন মাস্টার মাহবুবুর রহমান।

    রবি’র কমিউনিকেশনস এন্ড কর্পোরেট রেস্পন্সিবিলিটি’র ভাইস প্রেসিডেন্ট ইকরাম কবির এর সঞ্চালনায় উপস্থিত ছিলেন কর্পোরেট অ্যাফেয়ার্স ভাইস প্রেসিডেন্ট রাজ শরিফ শাহ জামাল, রিজিওনাল ম্যানেজার মোহাম্মদ আবু বকর সিদ্দিকী, গোয়েন্দা পুলিশ এর অফিসার ইনচার্জ (ওসি) হারুন অর রশিদ, রবি’র ফেনী জেলা ডিষ্ট্রিবিউটর মোস্তাক আহমেদ কামরুল, ফেনীতে কর্মরত সাংবাদিকরাসহ বিভিন্ন শ্রেণি পেশার প্রতিনিধিরা।
    এছাড়া অনুষ্ঠানে উপস্থিত অতিথিবৃন্দের হাতে রবির উপহার তুলে দেয়া হয় এবং পথ শিশুদের পক্ষ থেকে অতিথিদের ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

    অনুষ্ঠান শেষে ফিতা কেটে প্রধান অতিথিসহ অতিথিবৃন্দ ফেনী রেলওয়ে স্টেশনে বিশুদ্ধ খাবার পানির প্লান্টের উদ্বোধন করেন।

    রবি’র হেড অফ কর্পোরেট এন্ড রেগুলেটরী অ্যাফেয়ার্স শাহেদ আলম বলেন, ‘নিরাপদ পানি, সুস্থ্য জীবন’ নামে একটি কর্পোরেট দায়বদ্ধতা কর্মসূচীর আওতায় টেকসই উন্নয়ন লক্ষমাত্রা-৬ এর পরিচ্ছন্ন পানি ও স্যানিটেশন অর্জনের লক্ষ্যে অবদান রাখতে রবি এ প্রকল্পটি হাতে নিয়েছে। ২০১৬ সালে সাংবাদিকদের সাথে মতবিনিময়ে সাংবাদিকরা ফেনীতে রবি’র কর্মসূচী নেয়ার আহবানের প্রেক্ষিতে এই ওয়াটার প্লান্ট স্থাপন করা হয়েছে।

    প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন, ‘নিরাপদ পানির জন্য রবি’র ওয়াটার প্লান্ট স্থাপনের উদ্যোগের জন্য ধন্যবাদ জানান। তিনি আরো সামাজিক কর্মকান্ডে অংশগ্রহনের জন্য রবি’র প্রতি আহবান জানান।
    সম্পাদনা : এএএম/এসকে


    error: Content is protected !! please contact me 01718066090