আজ

  • বৃহস্পতিবার
  • ২৯শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
  • ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

সোনাগাজীতে করোনার উপসর্গ জ্বর ও শ্বাসকষ্টে দুই শিক্ষকের মৃত্যু

  • সোনাগাজী প্রতিনিধি
  • ফেনীর সোনাগাজীতে করোনার উপসর্গ জ্বর ও শ্বাসকষ্টে দুই শিক্ষকের মৃত্যু হয়েছে। তাঁরা হলেন- দারুল উলুম আল হোসাইনীয় ওলামা বাজার মাদ্রাসার নায়েবে মুহতামিম শাইখুল হাদিস হযরত মাও. আবু তাহের (৮৫) ও সোনাপুর হাজী এম এস হক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মাহবুবুল হক (৬৫)। বৃহস্পতিবার বিকেলে ও রাতে পৌর শহরের নিজ বাসায় তারা ইন্তেকাল করেছেন।

    পারিবারিক সূত্র জানায়, মাও. আবু তাহের দীর্ঘদিন ধরে হৃদরোগসহ নানা সমস্যায় ভুগছিলেন। গত কয়েকদিন ধরে তার জ্বর দেখা দেয়। স্থানীয় ভাবে তিনি চিকিৎসা নিয়েছেন। বিকেলে চিকিৎসাধীন অবস্থায় নিজ বাড়িতে শেষ নি:শ্বাস ত্যাগ করেন। মৃত্যু কালে তিনি স্ত্রী, এক ছেলে ও পাঁচ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। একই দিন সন্ধ্যায় তাঁর কর্মস্থল দারুল উলুম আল হোসাইনীয় ওলামাবাজার মাদ্রাসা মাঠে জানাযা শেষে তাকে মাদ্রাসার কবরস্থানে দাফন করা হয়।

    এদিকে সোনাপুর হাজী এমএস হক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মাহবুবুল হক পৌর শহরের বাসায় মারা গেছেন। তিনি দীর্ঘদিন ধরে ফুসফুসে ক্যান্সারসহ শ্বাসকষ্টে ভুগছিলেন। সম্প্রতি ভারত ও ঢাকা থেকে চিকিৎসা নিয়ে চিকিৎসকের পরামর্শে বাসায় আনা হয়। গত কয়েকদিন ধরে কাশি ও শ্বাসকষ্ট বেড়ে যায়। বাসায় থেকে চিকিৎসা নিয়েছেন। হঠাৎ শ্বাসকষ্ট বেড়ে গিয়ে তার মৃত্যু হয়। উপজেলার নবাবপুর ইউনিয়নের মহদিয়া এলাকায় জানাযা শেষে তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

    সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাজেদুল ইসলাম বলেন, চলমান করোনা ভাইরাসের প্রার্দুভাবের কারণে সীমিত লোকের উপস্থিতিতে জানাযা অনুষ্ঠিত হয়।

    ফেনী ট্রিবিউন/এএএম/পিটি


    error: Content is protected !! please contact me 01718066090