আজ

  • রবিবার
  • ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
  • ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

মিশন সেভ বাংলাদেশের উদ্যোগ ফুলগাজীর ১৩৫ পরিবার পেল ১০ দিনের খাদ্য

  • নিজস্ব প্রতিবেদক
  • ‘মিশন সেভ বাংলাদেশ’ এখন ফেনী জেলার ফুলগাজীর প্রত্যন্ত এলাকার করোনাভাইরাসে কর্মহীন নিম্মআয়ের মানুষের দৌঁড় গোড়ায়। ভাইরাসে আয় রোজগারের পথ বন্ধ হয়ে আছে এমন মানুষের নিত্যপণ্য নিয়ে পাশে দাঁড়িয়েছে সংস্থাটি।

    দক্ষিণ ধর্মপুর ঐতিহ্যবাহী মুন্সিবাড়ি প্রাঙ্গণে বিকাল ৩টায় অসহায় পরিবারগুলোকে সহায়তা প্রদান করা হয়। এসময় আমজাদ হাট ইউনিয়নের দক্ষিণ ধর্মপুর, মনিপুর, তারাকুচা, বসন্তপুর, উত্তর ধর্মপুর ও ফেনাপুস্করনী এলাকার ১৩৫ পরিবারকে ১০ দিনের খাদ্য সহায়তা প্রদান করা হয়।

    দৈনিক সমকাল, সেবা এক্সওয়াইজেড ও দ্য ডেইলী স্টারের উদ্যোগে ‘সেভ মিশন বাংলাদেশ’। এ উদ্যোগের অর্থ ও অন্যান্য সহযোগিতা নিয়ে যুক্ত আছে আরও বেশ কিছু বেসরকারি প্রতিষ্ঠান। ফুলগাজীর ত্রাণ বিতরণে সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন এলাকার কৃতি সন্তান ও দৈনিক সমকালের প্রধান প্রতিবেদক লোটন একরাম।

    অনুষ্ঠানে বক্তব্য রাখেন আমজাদ হাট ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মফিজুল হক ভূঁঞা, দৈনিক সমকালের ফেনীর নিজস্ব প্রতিবেদক শাহজালাল রতন, এডভোকেট রবিউল হক ভূঁঞা, সমকাল ছাগলনাইয়া প্রতিনিধি জাকের হায়দার সুমন ও ফুলগাজী প্রতিনিধি জহিরুল ইসলাম জাহাঙ্গীর প্রমূখ।

    স্থানীয় বক্তা ও প্রত্যন্তর এলাকার অসহায় পরিবারগুলো পক্ষ থেকে মিশন সেভ বাংলাদেশ কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090