আজ

  • শনিবার
  • ২৫শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ
  • ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

ফেনীতে র‌্যাব-পুলিশের হাতাহাতির ঘটনায় তদন্ত কমিটি

  • নিজস্ব প্রতিনিধি
  • ফেনীতে র‌্যাব-পুলিশের হাতাহাতির ঘটনায় তদন্ত কমিটি
    ফেনীর পরশুরামে র‌্যাব-পুলিশের হাতাহাতির ঘটনায় তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটিকে আগামী ১০ দিনের মধ্যে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

    জানা গেছে, ফেনী পুলিশ সুপার মোহাম্মদ আবদুল্লাহ আল মামুনের নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ বদরুল আলম মোল্লাকে প্রধান করে তদন্ত কমিটি গঠন করা হয়। কমিটির অন্য সদস্যরা হলেন-সহকারী পুলিশ সুপার মো. মাশকুর রহমান ও বিশেষ শাখার পুলিশ পরিদর্শক সাইফুদ্দিন ভূঞা।

    তদন্ত কমিটি গঠনের পর বুধবার ঘটনাস্থল পরিদর্শন করে কয়েকজন প্রত্যক্ষদর্শী ও দোকানির সাক্ষ্য গ্রহণ করেন কমিটির সদস্যরা। এ ছাড়াও তারা এ ঘটনায় আহত পুলিশ সদস্যদের সঙ্গে কথা বলেছেন।

    এ ব্যাপারে তদন্ত কমিটির প্রধান অতিরিক্ত পুলিশ সুপার বদরুল আলম মোল্লা জানান, এ বিষয়ে তদন্ত শেষ করে আগামী ১০ দিনের মধ্যে প্রতিবেদন জমা দিতে এসপি স্যার নির্দেশ নিয়েছেন। সেই আলোকে আমরা বুধবার ঘটনাস্থল ও আশপাশের প্রত্যক্ষদর্শীদের সাক্ষ্য গ্রহণ করেছি। আহত পুলিশ সদস্যদের সঙ্গে কথা বলেছি।

    উল্লেখ্য, মঙ্গলবার (১৭ মে) রাত ৮টার দিকে পরশুরাম উপজেলার সুবার বাজার সংলগ্ন ডাকবাংলা মোড়ে সাদা পোশাকে দায়িত্ব পালনকালে ফেনীর পরশুরামে পুলিশ ও র‌্যাব সদস্যদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এ ঘটনায় চার পুলিশ সদস্য আহত হন। পুলিশ ও র‌্যাব উভয় পক্ষই সাদা পোশাকে থাকায় একে-অন্যকে চিনতে না পারায় এ ঘটনা ঘটে বলে জানান সংশ্লিষ্টরা।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090