আজ

  • বুধবার
  • ২৩শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ
  • ৯ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

লালপুলে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

  • নিজস্ব প্রতিনিধি
  • ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর লালপুল এলাকায় বৃহস্পতিবার দুপুরে অভিযান চালিয়ে ৯শ ৮০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত পিকআপ জব্দ করা হয়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ৪ লাখ ৯০ হাজার টাকা।

    ফেনীস্থ র‌্যাবের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. নুরুজ্জামান জানান, র‌্যাব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে মাদক ব্যবসায়ী পিকআপযোগে বিক্রয়ের উদ্দেশ্যে চট্টগ্রামের জোরারগঞ্জস্থ করেরহাট হতে ঢাকার দিকে যাচ্ছে। র‌্যাবের একটি দল লালপোলস্থ মুহুরী পেট্রোল পাম্প সংলগ্ন নিশাত অটো সেন্টার এর সামনে চট্টগ্রাম-ঢাকাগামী মহসড়কের পাকা রাস্তার উপর চেকপোষ্ট পরিচালনা করে তল্লাশী করতে থাকে। এ সময় ঢাকাগামী সাদা মাহেন্দ্র পিকআপকে থামানোর জন্য সংকেত দিলে পিকআপটি না থামিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। র‌্যাব সদস্যরা পিকআপটি আটক করে। পিকআপ থেকে ফেনীর পরশুরাম উপজেলার পূর্ব সাহেব নগর গ্রামের মৃত আব্দুল বারিক মিয়ার ছেলে মো. ইয়াকুব (৪০) কে আটক করে।

    পিকআপটি (চট্ট মেট্রো ন-১১-৬৯৪৯) তল্লাশী করে ৯শ ৮০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ জব্দ করা হয়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ৪ লাখ ৯০ হাজার টাকা ও জব্দকৃত ট্রাকের মূল্য ১০ লাখ টাকা।

    আটক ব্যক্তি ও উদ্ধারকৃত মালামাল পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090