আজ

  • বুধবার
  • ২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

ফেনীতে প্রাইভেট পড়ানোর দায়ে শিক্ষকের জরিমানা

  • নিজস্ব প্রতিনিধি
  • ফেনীর ডাক্তার পাড়ায় সরকারী আদেশ অমান্য করে প্রাইভেট পড়ানোর দায়ে এক শিক্ষকের জরিমানা ও দুই শিক্ষককে সতর্ক করেছে ভ্রাম্যমান আদালত। বৃহস্পতিবার বিকালে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মনিরুজ্জামানের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

    ভ্রাম্যমান আদালতের একটি সূত্র জানায়, সম্প্রতি করোনা ভাইরাস নিয়ন্ত্রণের জন্য সরকার জনসমাগম ঠেকাতে সংশ্লিষ্ট কার্যক্রম বন্ধ ঘোষণা করেছে। ওই নির্দেশনার আলোকে কোন ভাবেই নিজ বাসা/বাড়ি প্রাইভেট পড়ানো অথবা কোচিং সেন্টার খোলা রেখে শিক্ষার্থীদের সমাগম করার সুযোগ নেই। কিন্তুু ফেনীতে সরকারী নির্দেশনা অমান্য করে কিছু শিক্ষক নিজ গৃহে শিক্ষার্থীদের প্রাইভেট পড়িয়ে আসছেন।

    এমন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার বিকালে শহরের ডাক্তার পাড়ায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। অভিযানে নিজ বাসায় প্রাইভেট পড়ানোর দায়ে ধলিয়া উচ্চ বিদ্যালয়ের গণিত বিভাগের শিক্ষক রাজু মিত্রর ২শ টাকা জরিমানা করে আগামীতে এ ধরনের অপরাধ করবেন না মর্মে মুছলেকা নেয়া হয়। এছাড়াও ফেনী সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো: শাহ আলম ও চাড়িপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক জাবেদ হোসাইনকে সতর্ক করে আদালত।

    নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. মনিরুজ্জামান জানান, জনস্বার্থে সরকারী নির্দেশ বাস্তবায়নে যে কোন মূল্যে জনসমাগম ঠেকাতে ভ্রাম্যমান আদালতের কার্যক্রম অব্যাহত রাখা হবে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এপি


    error: Content is protected !! please contact me 01718066090