আজ

  • বৃহস্পতিবার
  • ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

ধলিয়ায় অগ্নিকান্ডে দুই পরিবারের বসতঘর পুড়ে ছাই : ক্ষতিগ্রস্থদের অনুদান

  • শহর প্রতিনিধি
  • ফেনী সদর উপজেলার ধলিয়া ইউনিয়নের দৌলতপুর গ্রামে বুধবার দিবাগত রাতে অগ্নিকান্ডে এক পরিবারের ঘর ও আসবাবপত্র পুড়ে ছাই হয়ে গেছে। বৃহস্পতিবার (১৯ মার্চ) ক্ষতিগ্রস্থ পরিবারকে নগদ অর্থ ও তৈজসপত্র দিয়ে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন উপজেলা প্রশাসন ও স্থানীয় ইউপি চেয়ারম্যান।

    ক্ষতিগ্রস্থ পরিবার সূত্র জানায়, বুধবার দিবাগত রাতে ধলিয়া ইউনিয়নের দৌলতপুর গ্রামের পাটোয়ারী বাড়ির তোফাজ্জেল হোসেনের বসত (টিনশেড) ঘরে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লাগার ঘটনা ঘটে। পরে ওই পরিবারের লোকজন টের পেয়ে দ্রুত ঘর থেকে বের হয়ে পড়ে। তাদের আর্তচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে আগুন নেভানোর চেষ্টা করে। অগ্নিকান্ডের এ ঘটনায় পাশবর্তী বিবি আয়েশার ঘরেও হাঁস-মুরগিসহ সকল আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের লোকজন এসে আগুন নিয়ন্ত্রণে আনেন।

    ঘটনার পরদিন বৃহস্পতিবার সকালে ধলিয়া ইউপি চেয়ারম্যন আনোয়ার আহম্মদ মুন্সি উভয় পরিবারকে নগদ ৫ হাজার টাকা ও এক বস্তা চাউল প্রদান করেন। এছাড়াও ফেনী সদর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ক্ষতিগ্রস্থ পরিবারকে নগদ ৫ হাজার টাকা ও ১০টি করে কম্বল দেয়া হয়। এ সময় স্থানীয় ইউপি সদস্য মো. মোস্তফা ও জয়নাল আবেদিন উপস্থিত ছিলেন।

    ফেনী ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক পূর্ণ চন্দ্র মুৎসুদ্দি জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিটে চাচা-ভাতিজার লাগোয়া দুইটি ঘরে আগুন লাগে। খবর পেয়ে বৃহস্পতিবার ভোরে ওই স্থানে পৌঁছে আগুন নেভাতে সক্ষম হয়। তিনি জানান, অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থের পরিমাণ ৫০ হাজার টাকা।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090