আজ

  • বুধবার
  • ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  • ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

ফেনীতে র‌্যাবের হাতে ভুয়া ডাক্তার আটক

  • নিজস্ব প্রতিনিধি
  • ফেনীতে নেজাম উদ্দিন নামের ভুয়া এক চর্ম ও যৌন রোগ বিশেষজ্ঞকে আটক করেছে র‌্যাব-৭ এর সদস্যরা। বুধবার রাতে শহরের ট্রাংক রোডস্থ জননী ডায়াগনস্টিক সেন্টার থেকে তাকে আটক করা হয়।

    র‌্যাব জানায়, দীর্ঘদিন ফেনীর বিভিন্ন স্থানে ডাক্তার উপাধি নিয়ে চিকিৎসার নামে প্রতারণা করে আসছে একটি চক্র। বুধবার গোপন সংবাদের ভিত্তিতে ভুয়া ডাক্তার ধরতে ফেনী শহরের ট্রাংক রোডস্থ জননী ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালায় র‌্যাব সদস্যরা। এসময় একজন রোগীকে ব্যবস্থাপত্র প্রদান করছিলেন ফাজিলপুর ইউনিয়নের মো: ইদ্রিছের ছেলে ‘ডাক্তার’ মো: নিজাম উদ্দিন। র‌্যাব তার কাছে চিকিৎসা বিষয়ক সনদ ও প্রয়োজনীয় কাগজপত্র চাইলে সে কিছুই দেখানে পারেন নি। পরে চেম্বারে তল্লাশী চালিয়ে ২টি প্যাড ও ১ টি বিপি মেশিন, ১টি স্টেথোস্কোপ, ২৮টি ফাইল কভার উদ্ধার করা হয়। অভিযানে সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডাক্তার শরফুদ্দিন মাহমুদ উপস্থিত ছিলেন।
    র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের সহকারি পুলিশ সুপার মোঃ নুরুজ্জামান জানান, আটককৃত ভুয়া ডাক্তারের বিরুদ্ধে বাংলাদেশ মেডিক্যাল ও ডেন্টাল কাউন্সিল আইন মোতাবেক মামলা দায়ের করা হবে।

    তবে নাম প্রকাশ না করার শর্তে এক চিকিৎসক জানান, আটক কৃত নিজাম উদ্দিন ভারত থেকে চর্ম ও যৌন রোগের প্রশিক্ষণ সনদ নিয়েছেন। কিন্তু ওই সনদ এখনো দেশীয় স্বীকৃতি পায়নি। এ বিষয় নিয়ে উচ্চ আদালতে মামলা চলমান রয়েছে।

    ফেনী ট্রিবিউন/ এনকে/আরএইচ


    error: Content is protected !! please contact me 01718066090