আজ

  • বৃহস্পতিবার
  • ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

সাপুয়া হাই স্কুলের ৫০ বছর পূর্তি উদযাপনে আহবায়ক কমিটি গঠন

  • দাগনভূঞা প্রতিনিধি
  • ফেনীর দাগনভূঞার ঐতিহ্যবাহী সাপুয়া উচ্চ বিদ্যালয়ের ৫০ বছর পূর্তিতে প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী উদযাপনের লক্ষে প্রস্তুতি সভা শনিবার দুপুরে স্কুল মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। সভায় শেখ আহাম্মদ ভূঞাকে আহবায়ক করে একটি কমিটি গঠন করা হয়েছে।

    স্কুলের পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জয়নাল আবেদিন মামুনের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন স্কুলের প্রাক্তন ছাত্র ও পরিচালনা পর্ষদের সাবেক সভাপতি শেখ আহাম্মদ ভূঞা, প্যাসিফিক অয়েল কোম্পানীর ম্যানেজার আবুল কালাম আজাদ, পূর্ব চন্দ্রপুর মডেল ইউনিয়নের চেয়ারম্যান মাসুদ রায়হান, স্কুলের সহকারী প্রধান শিক্ষক বেলায়েত হোসেন, স্কুলের প্রাক্তন ছাত্র ও দ্য ডেইলী সানের ফেনী করসপনডেন্ট প্রভাষক আবদুল্লাহ আল-মামুন, গজারিয়া হাই স্কুলের উদ্যোক্তা মো. নুর নবী, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য জাহাঙ্গীর আলম জানু মেম্বার, মো. নুর নবী, মাহবুবুর রহমান আজাদ, আবুল বাশার, আবুল কাশেম, স্কুলের সিনিয়র শিক্ষক আলী হোসেন, মো. এয়াকুব, হাসিনা মমতাজ জুয়েল, জহির উদ্দিন পলাশ, নকুল চন্দ্র দে, সূবর্ণা আচার্য্য, প্রাক্তন ছাত্র মো. শাহজাহান, ফজলুল আলম শাহীন। অনুষ্ঠানে বিদ্যালয়ের বিভিন্ন ব্যাচের প্রাক্তন ছাত্ররা উপস্থিত ছিলেন।

    প্রস্তুতি সভায় বিদ্যালয়ের ৫০ বছর পূর্তি উদযাপনের জন্য শেখ আহাম্মদ ভূঞাকে আহবায়ক করে একটি কমিটি গঠন করা হয়। এছাড়া বিভিন্ন ব্যাচের প্রাক্তন শিক্ষার্থীদের তথ্য সংগ্রহের জন্য চারটি উপ-কমিটি কমিটি কাজ করছে। সভায় স্কুলের প্রাক্তন ছাত্রদের রেজিস্ট্রেশন ফর্ম তৈরিসহ বিভিন্ন কার্যক্রমের পরিকল্পনা প্রনয়ন করা হয়।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি/এপি


    error: Content is protected !! please contact me 01718066090