আজ

  • বুধবার
  • ২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

ফেনী সদরে প্রাথমিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

  • শহর প্রতিনিধি
  • আন্তঃ প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা ২০২০ এর ফেনী সদর উপজেলা পর্যায়ে সমাপনী ও পুরস্কার বিতরণ করা হয়েছে। রবিবার (১৯ জানুয়ারি) সকালে ফেনী জিএ একাডেমী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে সদর উপজেলার আওতাধীন ১৫১টি সরকারি প্রাথমিক বিদ্যালয় ও পরীক্ষণ বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহণে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। একই দিন প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

    পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফেনী সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রহমান বিকম। সদর উপজেলা শিক্ষা কর্মকর্তা সাইফুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর এনায়েত হোসেন সবুজ, সহকারি উপজেলা শিক্ষা কর্মকর্তা সুব্রত কুমার হাজারী, মো. আবুল কাশেম, মো. আবদুল গণি, মীর কাশেদুল হক কাওসার, সাইফুল ইসলাম সাইফ প্রমুখ। অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন বিজয় সিংহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আবুল কাশেম।

    উপজেলা শিক্ষা অফিস সূত্রে জানা যায়, এ প্রতিযোগিতায় ক গ্রুপে ক্রীড়ায় ১২টি ও সাংস্কৃতিক ৮টি এবং খ গ্রুপে ক্রীড়ায় ১৪টি ও সাংস্কৃতিক ১৪টি ইভেন্টে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। এতে মোট ১৭৪ জনকে পুরস্কার প্রদান করা হয়। ক গ্রুপে বালক ক্রীড়া প্রতিযোগিতায় ৬টি ইভেন্টে ১৮ জন, বালিকায় ৪টি ইভেন্টে ১২জন এবং বালক সাংস্কৃতিক প্রতিযোগিতায় ৪টি ইভেন্টে ১২জন ও বালিকায় ৪টি ইভেন্টে ১২ জন বিজয়ীকে পুরস্কার প্রদান করা হয়েছে। এছাড়া খ গ্রুপে বালক ক্রীড়া প্রতিযোগিতায় ৮টি ইভেন্টে ৩৩ জন, বালিকায় ৮টি ইভেন্টে ৩৩ এবং বালক সাংস্কৃতিক প্রতিযোগিতায় ৮টি ইভেন্টে ২৪জন ও বালিকায় ৮টি ইভেন্টে ২৪জন বিজয়ীকে পুরস্কার প্রদান করা হয়েছে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এপি


    error: Content is protected !! please contact me 01718066090