আজ

  • শনিবার
  • ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

ফেনীতে দৃষ্টিনন্দন ভাস্কর্য নজর কাড়ছে সবার

  • শহর প্রতিনিধি
  • ফেনীতে নজর কাড়ছে দৃষ্টিনন্দন ‘আল্লাহু’ ও ‘মুহাম্মদ’ নামে ভাস্কর্য। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের রামপুর রাস্তার মাথায় পৌরসভার অর্থায়নে ভাস্কর্যটি নির্মাণ করা হয়েছে।

    পৌরসভা সূত্র জানায়, মহান আল্লাহ তায়ালা ও হজরত মুহাম্মদ (সা.) এর নামে ১৪ ফুট উচ্চতার একটি ভাস্কর্য নির্মাণের উদ্যোগ নেয় ফেনী পৌরসভা। এটি নির্মাণের দায়িত্ব পান পৌর যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক রেজাউল করিম নাদিম। ভস্কর্যের ওপরে ‘আল্লাহু’ ও ‘মুহাম্মদ’ লেখা রয়েছে। এটি নির্মাণ করতে ১০ লাখ টাকা খরচ হয়েছে। এছাড়াও শহরের শহীদ মেজর সালাহউদ্দিন বীর উত্তম উচ্চ বিদ্যালয়ের সম্মুখ সড়কের মোড়ে আরও একটি ভাস্কর্য নির্মাণের উদ্যোগ নেয়া হচ্ছে।

    এদিকে ভাস্কর্যের ছবি বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) রাত থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। শুক্রবার (১৭ জানুয়ারি) এটি দেখতে দর্শনার্থীরা ছুটে আসেন। নির্মিত ভাস্কর্যটি এলাকার সৌন্দর্যবর্ধণ করায় খুশি সেখানকার মানুষ। মহাসড়কে চলাচলকারীরাও বেশ প্রশংসা করছেন।

    ফেনী পৌরসভার প্যানেল মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী জানান, পৌরসভা কর্তৃপক্ষ ভাস্কর্যটি নির্মাণের উদ্যোগ নেয়। এছাড়াও শহরে আরও ভাস্কর্য নির্মাণের উদ্যোগ নেয়া হচ্ছে।

    ফেনী ট্রিবিউন/আরএআর/এমএস


    error: Content is protected !! please contact me 01718066090